1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সাত কলেজের ভর্তি পরীক্ষা শেষ হচ্ছে আজ খুলনায় গণহত্যা জাদুঘরের দশম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

প্রতাপনগরে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও মতবিনিময় করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

  • প্রকাশিত : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৫০ বার শেয়ার হয়েছে

তারিকুজ্জামান,প্রতাপনগর,আশাশুনি,প্রতিনিধি// আশাশুনি উপজেলার প্রতাপনগরের আশ্রায়ণ প্রকল্পের কাজ পরিদর্শন ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ প্রতাপনগরের বিভিন্নস্থান পরিদর্শন এবং স্থানীয়দের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ানুর রহমান।

গতকাল মঙ্গলবার সকাল ১০টায় প্রতাপনগর ইউনিয়নের পরিষদে মতবিনিময় করেন। পরে তিনি আম্ফান ইয়াস ঝড়ে বিধ্বস্ত প্রতাপনগরে শুরু হওয়া আশ্রয়ণ প্রকল্পের বালু ভরাটের নতুনভাবে নির্মাণকাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি প্রকল্পের সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন এবং প্রকল্পের বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। এরপর তিনি প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ প্রতাপনগরের কল্যাণপুর গুচ্ছ গ্রাম সহ বিভিন্নস্থান পরিদর্শন করেন।

পরিদর্শন কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরণ চক্রবর্তী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খাঁন,ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু দাউদ ঢালী,দৃষ্টিপাত সাংবাদিক মাসুম বিল্লাহ, ইউপি সদস্য বৃন্দ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তৌষিকে কাইফু,প্রমূখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ জনপদ প্রতাপনগরের মানুষের কথা মনোযোগ দিয়ে শোনেন ও সার্বিকভাবে প্রতাপনগরের উন্নয়নে সরকারি প্রশাসন কাজ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।