1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত শোক সংবাদ শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি

এক চার্জে ৪৮ দিন, ঝড়-বৃষ্টি পানিতেও চলবে এই ফোন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৪৯২ বার শেয়ার হয়েছে

নিউজ ডেস্ক // শক্তপোক্ত মোবাইল তৈরির জন্য বিখ্যাত চীনা স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা Oukitel। সম্প্রতি বাজারে এসেছে কোম্পানির নতুন মডেল Oukitel WP21। সারাদিন ফোন ব্যবহারের কারণে অনেকেই সব সময় ব্যাগে চার্জার নিয়ে চলেন।কিন্তু নতুন এই রাগেড ফোন কিনলে ফোনের সঙ্গে চার্জার নিয়ে ঘুরে বেড়ানোর প্রয়োজন হবে না। একই সঙ্গে ঝড়-জল থেকে সুরক্ষিত থকবে এই ফোন। এমন কি হাত থেকে পড়ে গেলেও এই ফোনের ক্ষতি হবে না। ফোনের ভিতরে রয়েছে বিশাল ৯৮০০ এমএইচ ব্যাটারি। সঙ্গে রয়েছে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং। কোম্পানির দাবি খুব কম সময়ে এই ফোনের ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। কোম্পানির দাবি এই ফোন একবার ফুল চার্জ করলে টানা ১২ ঘণ্টা ভিডিও দেখা যাবে। একই সঙ্গে ৩৫ ঘণ্টা মিউজিক প্লে ব্যাক,৬৮.৬ ঘণ্টা কলিং ব্যাক আপ পাওয়া যাবে।১১৫০ ঘণ্টা স্ট্যান্ড বাই ব্যাক আপ পাওয়া যাবে বলে অফিশিয়াল ওয়েবসাইটে জানিয়েছে Oukitel। অর্থাৎ এক চার্জে প্রায় ৪৮ দিন চলবে এই ফোন।

কি আছে এই Oukitel WP21 ফোনে দেখে নেয়া যাক স্পেসিফিকেশন :

রাগেড ডিজাইন হলেও ফিচারে কোনও রকম আপোষ করেনি Oukitel। এই ফোনে রয়েছে আইপি৬৮ ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্ট সার্টিফিকেশন। এছাড়াও প্রতিকূল পরিস্থিতিতে ফোন ব্যবহারের জন্য রয়েছে MIL-STD-810H সার্টিফিকেশন। ডুয়াল ডিসপ্লের এই ফোনের সামনে রয়েছে ৬.৭৮ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট।

ফোনের পিছনে রয়েছে দ্বিতীয় ডিসপ্লেটি। অলওয়েজ অন এই ডিসপ্লেতে বিভিন্ন তথ্য দেখে নেওয়া যাবে।একই সঙ্গে রিয়ার ক্যামেরার ভিউ ফাইন্ডার হিসাবেও এই ক্যামেরা ব্যবহার করা যাবে। মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দিয়েছে Oukitel। সঙ্গে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। সঙ্গে পাবেন মাইক্রোএসডি কার্ড সাপোর্ট।

Oukitel WP21-এর পিছনে রয়েছে ৬৪ এমপি প্রাইমারি ক্যামেরা। সেখানে Sony IMX 686 সেন্সর থাকছে। এছাড়াও রয়েছে ২০ এমপি নাইট ভিশন ক্যামেরা ও ২ এমপি ম্যাক্রো ক্যামেরা। ১৩ এমপি সেলফি ক্যামেরা থাকছে এই ফোনে।

Oukitel WP21-এ রয়েছে ৯৮০০ এমএইচ ব্যাটারি। কোম্পানির দাবি এক চার্জে ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ড বাই ব্যাক আপ পাওয়া যাবে এই ফোনে।

Oukitel WP21-এর দাম ২৮০ মার্কিন ডলার।বাংলাদেশে এর মুল্য প্রায় ৩১,০০০ হাজার টাকা। জনপ্রিয় চীনা ই-কমার্স ওয়েবসাইট AliExpress.com থেকে এই ফোন বিক্রি শুরু হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।