1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সুন্দরবন নিউজ টিম এর ক্যান্সারে আক্রন্ত আরিয়ান মন্ডলের শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  নির্বাচন অফিস করাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় সাবেক চেয়ারম্যান সহ আহত-৬ সাংবাদিক জলিলের বোনের মৃত্যুতে সিআরইউকে এর শোক বিবৃতি  খুলনা চেম্বার অব কমার্সের সভাপতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ২৫০ সরকারি কর্মকর্তার বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এন্তাজ আলী গাজীর ইন্তেকাল পাইকগাছায় ইউনাইটেড যুব সংঘের সাথে মাইক মার্কার ভাইস-চেয়ারম্যান প্রার্থী সিরাজুলের মতবিনিময় নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার মহানগর ছাত্র অধিকার পরিষদে নতুন মুখ, নেতৃত্বে মাহিম -মালেক -শাওন নড়াইলে ভবন থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার মোংলায় বীর মুক্তিযোদ্ধা আ: হামিদ শেখ কে গার্ড অব অনার প্রদান গুনি লেখক শেখ আব্দুস সবুরের অকাল মৃত্যুতে খুলনা-৬ এমপি’র শোক বার্তা   আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ী মাছ প্রতীকের প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সাতক্ষীরা সুন্দরবনে কুমিরের অক্রমনে এক মৌয়াল আহত টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী কেশবপুরের বসুন্তিয়া কুণ্ডুবাড়ী ২৪ প্রহরব্যাপী মহানাম সংকীর্ত্তন সমাপ্ত তেরোখাদায় বুড়োমায়ের গাছতলায় ৫৮ তম বার্ষিক মহোৎসব অনুষ্ঠিত  লোহাগড়ায় তিন দিন ব্যাপী ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধন যশোরের জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা 

সাগরদাঁড়িতে সপ্তাহব্যাপী মধুমেলা শুরু হচ্ছে ২৫ জানুয়ারি

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৪০ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // যশোরের কেশবপুরের সাগরদাঁড়িতে মধুকবি স্মৃতি বিজড়িত কপোতাক্ষ নদের তীরে ২৫ জানুয়ারী থেকে শুরু হতে যাচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা। ২৫ জানুয়ারি সপ্তাহব্যাপী মধুমেলার উদ্ধোধন করবেন সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী এম খালিদ এমপি। মধুমঞ্চে প্রতিদিন চলবে আলোচনা সভা , সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটক ও যাত্রাপালা। এছাড়া সার্কাস, যাদু প্রদশর্নী, কৃষিমেলা, মৃত্যুকূপ, কুটিশিল্প, নাগোরদোলা, বিচিত্রা অনুষ্ঠানসহ নানা রকমের পসরা বসবে। সম্পূর্ণ মেলা প্রাঙ্গণে থাকবে সিসি ক্যামেরা। মধুপল্লীকে ঘিরে নতুন সাজে সাজতে সাগরদাঁড়ীতে মেলা আয়োজকদের চলছে ব্যাপক প্রস্তুতি ও তোড়জোড়। মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ী তীর্থভুমিতে আগামী ২৫ জানুয়ারি শুরু হচ্ছে ৭ দিনব্যাপি মধুমেলা-২০২৩।

যশোর জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এই মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। করোনা মহামারির কারণে দীর্ঘ তিন বছর বিরতীর পর এবার শুরু হচ্ছে মধুমেলা। তাই মেলাকে স্বার্থক করতে আয়োজক কমিটি ব্যস্ত সময় কাটাচ্ছে। আর মধুপল্লীকে নতুন সাজে সাজানো হয়েছে। সরেজমিনে দেখা গেছে, কবির মাতৃভুমি পিতৃভুমির প্রতিটি স্থানকে পর্যটকদের জন্য আকর্ষণীয় করে তোলার জন্য রং তুলির পরশ বুলাতে ব্যস্তসময় পার করছে শিল্পী ও পরিচ্ছন্ন কর্মীরা। প্রত্বতত্ত্ব বিভাগের প্রধান সাগরদাঁড়ী মধুপল্লীর কাষ্টডিয়ান হাসানুজ্জামান বলেন, আগামী ২৫ জানুয়ারি মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৯তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে শুরু হতে যাচ্ছে সাত দিনব্যাপি মধুমেলা। তাই আমরা সকলেই দিনরাত চেষ্টা করে যাচ্ছি মধুপল্লীর শোভাবর্ধনের জন্য। তিনি আরও বলেন, অন্য বছরের চেয়ে এবার অধিক সংখ্যক ভক্ত ও পর্যটকের সমাগম ঘটবে।

এবিষয়ে মেলা উদযাপন কমিটির সভাপতি যশোর জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খাঁন সাংবাদিকদের বলেন,৩ বছর পর মধুমেলা শুরু হচ্ছে এবার।তাই কবি ভক্তদের আনাগোনা ও পর্যটকদের উপস্থিতি বেশি থাকবে বলে আমরা আশা করছি। আর সেই কারণে পর্যাপ্ত পরিমাণে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি নিশ্চিত করা হয়েছে। এছাড়া সম্পূর্ণ মেলা প্রাঙ্গণকে সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত থাকবে এবং ভ্রাম্যমাণ আদালতের ব্যবস্থা রাখা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।