1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত দিঘলিয়ায় জামিল মোরশেদ মাসুমের উঠান বৈঠক ও গণ সংযোগ বটিয়াঘাটা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ৩,সাংবাদিক ২ সহ ৬ জন ছুটির কারনে স্কুলের কর্মদিবস কমে গেলে শুক্রবারও চলবে ক্লাস: শিক্ষামন্ত্রী শার্শায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় প্রান গেল গৃহবধুর,আহত ৩ কেশবপুরে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে  মূলস্রোতে ফিরিয়ে আনতে মতবিনিময় সভা কেশবপুরের সন্তান তাপস মজুমদার ফুলতলা উপজেলার শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু রাইট টক বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত  খুলনা বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন শার্শায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে বোমা বিস্ফোরণ  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু   শার্শাকে মডেল হিসেবে গড়তে চাইলে দোয়াত কলম মার্কায় ভোট দিবেন – প্রার্থী সোহরাব হোসেন শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

পাইকগাছায় সড়ক দুর্ঘটনা রোধে সচেতনামূলক লিফলেট বিতরণ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বার শেয়ার হয়েছে

পাইকগাছা প্রতিনিধি || পাইকগাছায় ঈদকে কেন্দ্র করে সড়ক দুর্ঘটনা রোধে বিভিন্ন যানবাহনে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। সারাবছর যে পরিমাণ সড়ক দুর্ঘটনা ঘটে যার বেশিরভাগ দুর্ঘটনা দুই ঈদকে কেন্দ্র করে ঘটে থাকে। বিশেষ করে পবিত্র ঈদুল ফিতর এবং পবিত্র ঈদুল আযহা।

এছাড়া ঈদের সময় সড়কে অনেক বেশি পরিমাণ যানবাহন চলাচল করে এবং বেশিরভাগ যানবাহন অনেকটাই বেপরোয়া ভাবে চলাচল করে থাকে পাশাপাশি যানবাহন চালকদের মধ্যে সড়ক আইন মানার প্রবণতা খুবই কম দেখা যায়। যানবাহনের গতি অনেক বেশি থাকে এবং বাইক চালকরা হেলমেট ব্যবহার করে না।

ফলে একদিকে যেমন দুর্ঘটনা ঘটে তেমনি দুর্ঘটনায় মৃত্যুহার ও অনেক বেশি থাকে। এবারের ঈদে সড়ক দুর্ঘটনা রোধে ঈদের আগে এবং পরে সড়কে শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন যানবাহনে সচেতনামূলক লিফলেট বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই নিসচা পাইকগাছা উপজেলা শাখার নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বাসষ্ট্যান্ড, জিরো পয়েন্ট ও পরিবহণ ষ্ট্যান্ডে এসব লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা সভাপতি এইচ এম শফিউল ইসলাম,সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মোঃ আব্দুল আজিজ,সহ-সভাপতি ইলিয়াস হোসেন,সিরাজুল ইসলাম, সাংবাদিক এসএম আলাউদ্দীন সোহাগসহ আরো অনেকে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।