1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত শোক সংবাদ শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি

ডুমুরিয়ায় বাস-মাইক্রোবাসের সংঘর্ষে আহত ৬

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১১৯ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিবেদক ||খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার খর্নিয়া ইউনিয়ন পরিষদের সামনে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে মাইক্রোবাসের চালকসহ ৬ জন গুরুতর আহত হয়েছে।আহতরা হলেন, ডুমুরিয়ার বরুন গ্রামের শাহাজানের ছেলে আজিজুর রহমান (২৬),হরিশপুরের আজাদ হোসেনের দু’মেয়ে আকলিমা (৩২) ও আফরোজা আক্তার আঁখি (২৩),চেড়–ড়ির রিনা সুলতানা (৩৫),একই এলাকার আফজাল আলীর ছেলে ইমন (৪৫) একজনের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনা সংবাদ পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সর্দার শফিকুল ইসলামের নেতৃত্বে ফায়ার ডিফেন্স সিস্টেমের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে তাদেরকে দ্রুত স্থানীয় ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,গতকাল বুধবার (২৬ এপ্রিল) বিকেল ৪টার দিকে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো-জ ১৪-২৬১৪ খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুয়িার খর্নিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় পৌছালে একই সময় ডুমুরিয়ার রানায় গ্রামের ভেতর থেকে বরযাত্রীবাহী মাইক্রোবাস (চট্ট মেট্রো ছ-১১-১১৪৫) মহাসড়কে উঠতে গেলে ঐ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে অজ্ঞাত পরিচয় মাইক্রোবাস চালক ও যাত্রী ইমন আলীর অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। দূর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস দু’টি খর্নিয়া হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।এই দুর্ঘটনার রাস্তায় যানজটের সৃষ্টি হয়।সংবাদ পেয়েই থানা ও হাইওয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছিয়ে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।