1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু   শার্শাকে মডেল হিসেবে গড়তে চাইলে দোয়াত কলম মার্কায় ভোট দিবেন – প্রার্থী সোহরাব হোসেন শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন

দেশের বাজার কাঁপাতে আসছে স্মার্টওয়াচ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১১৮ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || ভারতে সম্প্রতি আত্মপ্রকাশ করল Fire-Boltt-এর নতুন স্মার্টওয়াচ, যার নাম Fire-Boltt King। ৩০০০ টাকারও কম দামে আসা নতুন এই ঘড়িতে রয়েছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা। সেই সঙ্গে পাওয়া যাবে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। আবার একবার চার্জে ঘড়িটি সাত দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।

জেনে নেওয়া যাক নতুন Fire-Boltt King স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন;

বর্তমানে ভারতীয় বাজারে Fire-Boltt King স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। এটি তিনটি কালারে এসেছে-গোল্ড, ব্লু, ব্ল্যাক এবং সিলভার। আবার লভ্যতার কথা বললে, সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

নবাগত Fire-Boltt King স্মার্টওয়াচ বর্গাকার ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৩৬০x ৪৪৮ পিক্সেল রেজোলিউশন ও ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করবে। আবার এতে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে মোড। সেই সঙ্গে এর ডান ধারে একটি ফিজিক্যাল বাটন উপস্থিত। আবার ঘড়িটিতে প্রিমিয়াম লুক দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে মেটাল বডি এবং ম্যাগনেটিক স্টিল মেস স্ট্র্যাপ।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং মেনস্ট্রুয়াল সাইকেল মনিটর উপলব্ধ। সেই সঙ্গে থাকছে সিডেন্টারি এবং হাইড্রেশন রিমাইন্ডার। আবার ওয়্যারেবলটিতে মিলবে ১০০ টি স্পোর্টস মোডের সুবিধা।

তবে ঘড়িটির উল্লেখযোগ্য ফিচার হলো ব্লুটুথ কলিং। এর জন্য টাইম পিসটিতে স্পিকার এবং মাইক্রোফোন উপস্থিত। তদুপরি স্মার্টওয়াচটির অন্যান্য বৈশিষ্ট্যগুলি হল ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ক্যামেরা কন্ট্রোল, ক্যালকুলেটর, ওয়েদার অ্যালার্ট ইত্যাদি।

এবার আসা যাক Fire-Boltt King স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জলের ছিটে এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।