1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

গাবুরা ডুমুরিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভবনে শুভ উদ্বোধন

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১১৩ বার শেয়ার হয়েছে

আল-হুদা মালী, শ্যামনগর প্রতিনিধি || শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে ডুমুরিয়া রাহে জান্নাত হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা সহ লিল্লাহ বোডিং এর ভবন উদ্বোধন হয়েছে।

শুক্রবার (১৬ জুন) জুম্মা নামাজের পর শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শুভ উদ্বোধন উপলক্ষে ফলক উন্মোচন করেন।

শুভ উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন, শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম বাদল, বুড়িগোয়ালিনী নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন, ও দ্বীপ ইউনিয়ন গাবুরা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জি, এম, মাছুদুল আলম।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন উদ্বোধনে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, কুরআন তথা নৈতিক শিক্ষার মাধ্যমে আমাদের আজকের শিশুরাই আগামীর বাংলাদেশ বিনির্মাণে সহায়ক ভূমিকা পালন করবে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল বলেন, দ্বীন শিক্ষা এমন একটি মাধ্যম যে, সমাজের অন্যায় অপরাধ ও শৃঙ্খলা বজায় রাখতে ধর্মীয় ও নৈতিক শিক্ষার বিকল্প নেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গাবুরা ইউনিয়ন পরিষদের ৭নং ইউপি সদস্য ও অত্র প্রতিষ্ঠানের (সভাপতি) জি, এম, আবিয়ার রহমান, এবং বিভিন্ন মসজিদের সভাপতি, সাধারণ সম্পাদক, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন,অত্র প্রতিষ্ঠানের মোয়াল্লিম হযরত মাওলানা মোঃ মনিরুজ্জামান, এবং অনুষ্ঠানের শেষে, দেশ ও জাতির কল্যাণে অত্র ভবন নির্মাণের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করেন, লক্ষ্মীখালী বাগে জান্নাত হাফিজিয়া মাদ্রাসার মোয়াল্লিম হযরত মাওলানা মোঃ আকিজ উদ্দীন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।