1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রামপাল ওয়ার্ল্ড ভিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত আতঙ্কিত এক জনপদের নাম লোহাগড়া  মোরেলগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করলেন এমপি বদিউজ্জামান সোহাগ কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০

বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী পালন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৪৫৬ বার শেয়ার হয়েছে

রায়হান শরীফ সাব্বির,স্টাফ রিপোর্টার || জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ২৮ আগস্ট ২০২৩ তারিখ রোজ মঙ্গলবার বিকেল ৫ টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উদ্যোগে শহীদ শফিউর রহমান মিলনায়তন(বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার ভবন) এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়র মন্ত্রী জনাব আনিসুল হক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, মাননীয় মেয়র ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। জনাব আব্দুর নূর দুলাল এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ মমতাজ উদ্দিন ফকির।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি জনাব ইউসুফ হোসেন হুমায়ুন,মাননীয় রেল মন্ত্রী জনাব নুরুল ইসলাম সুজন,বাংলাদেশ সরকার এর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম, বেসামরিক পরিবহন ও পর্যটন মন্ত্রণাল এর মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোহাম্মদ মাহবুব আলী, সাবেক মাননীয় খাদ্য মন্ত্রী মোঃ কামরুল ইসলাম এমপি, অ্যাটর্নি জেনারেল জনাব এ এম আমিনুদ্দিন, বাংলাদেশ বার কাউন্সিল এর সাবেক সভাপতি ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য লবীর মুক্তিযোদ্ধা জনাব সৈয়দ রেজাউর রহমান,জনাব নজিবুল্লাহ হিরো,আইন বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ,মাননীয় প্রতিমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,ডক্টর বসির আহমেদ,ডঃ মমতাজ উদ্দিন আহমেদ,জনাব মোঃ মোখলেসুর রহমান বাদল,জনাব মোঃ রবিউল আলম,জনাব মোঃ মিজানুর রহমান মামুন, ও খন্দকার গোলাম কিবরিয়া জুবায়ের।

অনুষ্ঠানে বক্তারা জামাত-বিএনপির কঠোর সমালোচনা করে বলেন এই অশুভ শক্তি বাংলাদেশে এখনো পায়তারা করছে ক্ষমতার জন্য। তারা বঙ্গবন্ধুকে হত্যার পর তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যার চেষ্টা করছে ও ষড়যন্ত্র করে যাচ্ছে।

বক্তারা আরও বলেন,বিএনপি জামাতের দোসর সেসব বিপদগামী সেনাকর্মকর্তারা বঙ্গবন্ধুকে হত্যা করে ভেবেছিলো হয়তোবা তাকে চিরতরে শেষ করা যাবে কিন্তু ভাবতে পারেনি হত্যা করে বঙ্গবন্ধুকে হয়তো দূরে সরিয়ে দিয়েছে কিন্তু তারচেয়ে বেশি মানুষের হৃদয় কোটরে স্থান করে নিয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ কখনো বিলীন হয়ে যাবার নয়। তারা এই অপরাধনীতি থেকে ফিরে এসে দেশের উন্নয়নে এবং দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে একসাথে কাজ করার জন্য বিএনপি জামাতের প্রতি আহ্বান জানান। ১৫ই আগস্ট এর এই শোককে আরো শক্তিতে পরিনত করে দেশ ও জাতিকে আরো ভালো কিছু উপহার দেওয়ার দৃঢ় প্রত্যয় তো করেন বক্তারা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।