1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
আতঙ্কিত এক জনপদের নাম লোহাগড়া  মোরেলগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করলেন এমপি বদিউজ্জামান সোহাগ কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা

আজ বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সমাবেশ

  • প্রকাশিত : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৭ বার শেয়ার হয়েছে

এম.কে.জামান সুমন,ঢাকা || আজ ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী। বহুতলীয় গনতন্ত্রের প্রবক্তা, প্রয়াত রাষ্টপতি শহীদ জিয়াউর রহমান এর হাতে গড়া সংগঠনটি ১৯৭৮ সালের আজকের দিনে প্রতিষ্ঠিত হয়।৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলটি বিভিন্ন কর্মসূচী পালন করছেন। সকালে দলের কেন্দ্রীয় ও সহযোগী সংগঠনের নেতৃত্বে দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্টপতি শহীদ জিয়াউর রহমান এর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে মোনাজাত করা হয়। জুমাবার হওযাতে বিভিন্ন মসজিদে ফাতেহা পাঠ ও দোয়ার আয়োজন করা হয়। বিকেলে ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে একটি রেলি শেষে নেতা-কর্মীরা পল্টনে সমাবেশে যোগদান করেছেন।

বিএনপি ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি আমান উল্লাহ আমান সভাপতিত্বে আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ আব্দুল মঈন খান, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও আন্তর্জাতিক শ্রমিক নেতা নজরুল ইসলাম খান, বিএনপির সিনিঃ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সহ কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা অবৈধ সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন, নেতা-কর্মীদের মুক্তি, হয়রানি বন্ধ সহ দ্রব্যমূল্যের ক্রমাগত উর্দ্ধগতিতে সরকারের নিয়ন্ত্রণ না থাকায় তীব্র সমালোচনা করেন।

বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একটি ভিডিও বার্তা পাঠিয়ে দলের সকলের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান এবং তিনি সকলকে একযোগে দেশের মানুষের জন্য কাজ করার আহ্বান জানান।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।