1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ী মাছ প্রতীকের প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সাতক্ষীরা সুন্দরবনে কুমিরের অক্রমনে এক মৌয়াল আহত টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী কেশবপুরের বসুন্তিয়া কুণ্ডুবাড়ী ২৪ প্রহরব্যাপী মহানাম সংকীর্ত্তন সমাপ্ত তেরোখাদায় বুড়োমায়ের গাছতলায় ৫৮ তম বার্ষিক মহোৎসব অনুষ্ঠিত  লোহাগড়ায় তিন দিন ব্যাপী ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধন যশোরের জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা  কেশবপুরের মঙ্গলকোট ফ্রেন্ডসক্লাবে দীর্ঘদিন পর চলছে সংস্কারের কাজ উপজেলা নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে তরিকুল ইসলাম মিলন খুলনার বটিয়াঘাটা উপজেলায় জাতীয় পার্টির কর্মী সমাবেশে,কেন্দ্রীয় মহাসচিব কাজী মামুনুর রশীদ বটিয়াঘাটা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তলা মন্ডল এর পক্ষে লিফলেট বিতরণ বটিয়াঘাটা এডভোকেট তাপস ক্রান্তি বিশ্বাস উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পাইকগাছায় নির্বাচনী প্রচারনার প্রথম দিনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ ঝিকরগাছার ইউআইটিআরসিই সহকারী প্রোগ্রামারের পকেট ভর্তি করতে একদিনে ৩টি ট্রেনিং রামপালে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত পাইকগাছায় নিরাপদ পানি নিশ্চিত করনে ইপিআরসি’র অবহিত করণ সভা অনুষ্ঠিত  কেএমপি’র অভিযানে ০২ কেজি ৫৫০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৮ লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন কেশবপুরে সততা স্টোরের অনুকূলে দুর্নীতি  দমন কমিশন কর্তৃক বরাদ্দকৃত অর্থ বিতরণ  পাইকগাছায় বিশ্ব “মা” দিবস পালিত

কেশবপুরের মাগুরখালী বাজার সংলগ্ন ৫০টি পরিবার পানি বন্দি

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৪ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের মাগুরখালী বাজার সংলগ্ন ৫০টি পরিবার পানি বন্দি।স্থায়ী সমাধান চান তারা।

মাগুরখালী-বংশীর বটতলা সড়কের মাগুরখালী বাজার রোডের এপার থেকে ওপার দিয়ে বয়ে যাচ্ছে পানির স্রোত। নষ্ঠ হয়ে যাচ্ছে রাস্তার দু’ধার। পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় পানি বন্দি হয়ে পড়েছে ৫০টি পরিবার।

শণিবার (২৩ সেপ্টেম্বর) সরেজমিন গেলে মাগুরখালী বাজার পরিচালনা কমিটির সভাপতি মাস্টার মোস্তফা কামাল লিটন জানান,পানি নিষ্কাশনের জন্য পথ ছিল দুইটি কালবার্ট। কয়েক বছর আগে নির্মিত হয়েছিল কালবার্ড দুইটি। বাজারে দোকান-পাট, বাড়ী-ঘর গড়ে উঠার ফলে পানি নিষ্কাশন পথ বন্ধ হয়ে যায়। হঠাৎ ভারী বর্ষনে পানি বন্দি হয়ে পড়ে পরিবারগুলো। সে থেকে রক্ষা পেতে একটি কালবার্ডের পানি নিষ্কাশন পথ স্বচল করতে স্বেচ্ছাশ্রমে কাজ করেছেন এলাকাবাসী।

মাগুরখালী বাজারের পাশে মাগুরখালী-পাঁজিয়া পীচের রাস্তার কালবার্ডের পাশে রয়েছে গোপাল দাসের বাড়ির মালিকানা জমি। পানি সরাতে হলে তার জমির ওপর দিয়ে ড্রেন কেটে পানি সরানো ছাড়া উপায় নাই। মাগুরখালী বাজার কমিটির সভাপতি ও পানি নিষ্কাশন কাজের প্রধান, মাস্টার মোস্তফা কামাল লিটন জানান, আমরা ড্রেন কেটে বড় পাইপ দিয়ে ড্রেন বুজিয়ে দিব এবং অতিরিক্ত মাটি লাগলে সেটাও দিব। গোপাল দাসের স্ত্রী ড্রেন কাটতে বাঁধা দেন এবং ৯৯৯ নাম্বারে ফোন করলে কেশবপুর থানা থেকে মঙ্গলকোট ইউনিয়ন বিট পুলিশিং এস,আই আবুল হোসেন দ্রুত পানি নিষ্কাশন এলাকায় ছুটে আসেন। তার সহযোগিতায় বাঁধা মুক্ত হলো নিষ্কাশন পথ।

এস,আই আবুল হোসেন জানান,সাময়িক ভাবে জলাবদ্ধতা কমবে কিন্তু এখানে একটা স্থায়ী ব্যবস্থা করার জন্য এলাকাবাসীকে পরামর্শ দেন। প্রকাশ,গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) এ বিষয়ে মাগুরখালী বাজারে এলাকা ইউপি সদস্য মেহেদী হাসানের সভাপতিত্বে একটি মিটিং হয়েছিল এবং পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহন করা হয়।পানি নিষ্কাশন কাজের প্রধান মোস্তফা কামাল লিটন সাড়ে ৫টায় জানান,পানি দ্রুত সরতে শুরু করেছে।

সেখানে উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের ৬নং ওয়ার্ড সভাপতি পবিত্র মিত্র,সাধারণ সম্পাদক আব্দুল হাই,ওয়ার্ড মহিলা ইউপি সদস্য নাসরিন আক্তারসহ বাজার ও এলাকার লোকজন। এলাকার পানি নিষ্কাশনে স্থায়ী সমাধানের জন্য স্থানীয় প্রশাসনসহ উর্ধতন কতৃপক্ষের নিকট জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।