1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার 

শাহনওয়াজ আলী শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ বার শেয়ার হয়েছে

এম এ মান্নান বাবলু, খুলনা || শাহনওয়াজ আলী শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের উদ্যোগে খুলনা বিশ্ববিদ্যালয়,খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং খুলনা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

২৩ সেপ্টেম্বর ২০২৩ শনিবার সকাল ১১ টায় খুলনা জেলা পরিষদ সম্মেলন কক্ষে ফাউন্ডেশনের সভাপতি রোটাঃ এস এম শাহনওয়াজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন স্কুলের ডিন প্রফেসর ড. ওয়ালিউল হাসানাত এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন,খুলনার উচ্চ শিক্ষাঙ্গনের ৩১ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করে আজ এক একটি দ্বীপ শিখা প্রজ্জ্বলন করা হলো – যারা আগামী দিনের স্মার্ট বাংলাদেশ গড়ার সুদক্ষ কারিগর। একই সাথে প্রধান অতিথি ব্যক্তি পর্যায়ে এই মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। বিশেষ অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধের বিষয়ে গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মিজানুর রহমান এবং আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন- ফাউন্ডেশনের উপদেষ্টা এম এম এ সালাম, এ্যাড শেখ গোলাম রসুল এবং মোঃ সিরাজুল ইসলাম, এ্যাড শেখ আব্দুল আজিজ, এ্যাড জি এম গোলাম রসুল, অধ্যাপক শেখ দিদারুল আলম, এ্যাড মোঃ মজিবর রহমান, শিবদাস মিত্র, শাহ মামুনুর রহমান তুহিন এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আঞ্জুমান আরা ময়না।

এছাড়াও অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়,এ্যাড লতিফুর রহমান লাবু, আলহাজ্ব রোটাঃ ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার,এ্যাড হারুন উর রশীদ, এ্যাড অশোক সাহা, এ্যাড দিবানন্দ হুই চৌধুরী, আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের, মোঃ দিদারুল আলম বাবুল, শেখ মোঃ নাসির উদ্দিন, শেখ আবুল কাশেম, মোঃ আব্দুর রাশেদ, বদিউজ্জামান লাবলু, মোঃ মিজানুর রহমান, এম হানিফ হোসেন, ফাউন্ডেশনের সহ-সভাপতি অহেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর বাসার, অর্থ সম্পাদক শেখ সাইদুর রহমান সাইদ, নির্বাহী সদস্য জান্নাতুননেছা নাজিলা, এস এম রায়হান সাদিক আভাস এবং তাহমিনা সুলতানা মুনা।

সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফাউন্ডেশনের নির্বাহী সদস্য এম এম মান্নান বাবলু।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।