1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সুন্দরবন নিউজ টিম এর ক্যান্সারে আক্রন্ত আরিয়ান মন্ডলের শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  নির্বাচন অফিস করাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় সাবেক চেয়ারম্যান সহ আহত-৬ সাংবাদিক জলিলের বোনের মৃত্যুতে সিআরইউকে এর শোক বিবৃতি  খুলনা চেম্বার অব কমার্সের সভাপতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ২৫০ সরকারি কর্মকর্তার বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এন্তাজ আলী গাজীর ইন্তেকাল পাইকগাছায় ইউনাইটেড যুব সংঘের সাথে মাইক মার্কার ভাইস-চেয়ারম্যান প্রার্থী সিরাজুলের মতবিনিময় নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার মহানগর ছাত্র অধিকার পরিষদে নতুন মুখ, নেতৃত্বে মাহিম -মালেক -শাওন নড়াইলে ভবন থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার মোংলায় বীর মুক্তিযোদ্ধা আ: হামিদ শেখ কে গার্ড অব অনার প্রদান গুনি লেখক শেখ আব্দুস সবুরের অকাল মৃত্যুতে খুলনা-৬ এমপি’র শোক বার্তা   আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ী মাছ প্রতীকের প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সাতক্ষীরা সুন্দরবনে কুমিরের অক্রমনে এক মৌয়াল আহত টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী কেশবপুরের বসুন্তিয়া কুণ্ডুবাড়ী ২৪ প্রহরব্যাপী মহানাম সংকীর্ত্তন সমাপ্ত তেরোখাদায় বুড়োমায়ের গাছতলায় ৫৮ তম বার্ষিক মহোৎসব অনুষ্ঠিত  লোহাগড়ায় তিন দিন ব্যাপী ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধন যশোরের জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা 

পাইকগাছার রাড়ুলীতে অসহায় দুই প্রতিবন্ধীর পাশে আবারও চেয়ারম্যান তুহিন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৮৪ বার শেয়ার হয়েছে

মোঃ ফসিয়ার রহমান পাইকগাছা প্রতিনিধি || খুলনার পাইকগাছায় রাত দিন এক প্রান্ত হতে অন্য পান্তে একের পর এক মানবতার দৃষ্টান্ত রেখেই চলেছেন টানা ৩বার নির্বাচিত চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন। যেখানে মানবতার বিপর্যয় এবং জন দূর্ভোগ সেখানেই তার সরব উপস্থিতি। ইতিমধ্যে তিনি প্রতিবন্ধীদের কাছে একমাত্র অবিভাবক হিসেবে সমাদৃত হয়েছেন।

মানবিক কাজ,সমাজ উন্নয়নসহ করোনাকালীন সময় ত্রাণ বিতরণ,সিলেটের বানভাষীদের মাঝে খাদ্য সামগ্রী ও নগত অর্থ বিতরণ,পাইকগাছায় সর্ব প্রথম অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠা এবং বিভিন্ন কাজে নিরলস পরিশ্রম করে তিনি শুধু উপজেলা নয় জেলা ব্যাপি মানবতার ফেরিওয়ালা চেয়ারম্যান হিসেবে সুখ্যাতি কুড়িয়েছেন। আর এমন মানবিক কাজের কারনে লস্কর ইউনিয়নের জনগণ ভোট দিয়ে টানা ৩বার চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

পাইকগাছার রাড়ুলী ইউনিয়নে করোনাকালীল সময় ত্রাণ বিতরণে করতে যেয়ে জানতে পারেন পার্শ্ববর্তী কাঠিপাড়া গ্রামের পিতা-দেবাশীষ দাশের দুটি প্রতিবন্ধী সন্তান রয়েছে তাৎক্ষণিক তিনি প্রতিবন্ধীদের বাড়িতে উপস্থিত হন। জানতে পারেন পিতা দেবাশীষ দাশ প্রতিবন্ধী দুই ছেলেকে দেখভাল করেন না। মাতা-মনজু দাশ খুব কষ্টে প্রতিবন্ধী দুই সন্তানকে নিয়ে মানবেতর জীবনযাপন করছে। প্রতিবন্ধীদের আশ্রয়স্থল থাকলেও নেই কোন ছাওনি যার কারনে রোদ বৃষ্টি কুয়াশায় দূর্বিষহ জীবন যাপন করছে। গ্রামের প্রতিটা বাড়িতে বিদ্যুৎ থাকলেও তাদের বাড়িতে বিদ্যুতের কোন ব্যবস্থা না থাকায় অন্ধকারে দুটি প্রতিবন্ধী সন্তান নিয়ে চরম দুর্ভোগে দিনাতিপাত করতেন মাতা মনজু দাশ। সংসারে অন্য কোন উপার্জনক্ষম ব্যক্তি না থাকায় দুই প্রতিবন্ধী সন্তানকে রেখে অন্যের বাড়িতে কাজ করে কোন রকম দিন পার করেন তারা।

মানবতার চেয়ারম্যান তুহিন প্রতিবন্ধীদের দায়িত্ব এবং প্রতিবন্ধীদের পাশে থাকবেন বলে তাৎক্ষণিকভাবে তিনি ঘরের চালের জন্য টিনসহ অনন্য আসবাবপত্র দিয়ে ঘরের চাল মেরামত করে দেন। সাথে দেন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র। প্রতিমাসে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রসহ খাদ্য সামগ্রী দেয়া অব্যাহত রেখেছেন তিনি।

বৃহস্পতিবার ১৯/১০২৩ দুপুরে বিদ্যুতের মিটার অনন্য মালামালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ও খাদ্য সামগ্রী নিয়ে দুই প্রতিবন্ধী বাড়িতে আবারো হাজির হন মানবতার ফেরিওয়ালা প্রতিবন্ধীদের একমাত্র আস্থয়স্থল মানবিক লস্কর ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন। চেয়ারম্যানের অনুরোধে প্রতিবন্ধীদের ঘর আলোকিত করতে প্রয়োজনীয় মিটারসহ সকল উপকরণ লাগিয়ে ঘর আলোকিত করেন পাইকগাছা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম সিদ্দিকুর রহমান তালুকদারসহ অন্যান্য কর্মকর্তা,ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা প্রশান্ত মন্ডল,দিনার সানাসহ স্থানীয় গণ্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।