1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন নড়াইল-২আসনের সাবেক এমপি মকবুল হোসেন স্মরণে লোহাগড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বটিয়াঘাটায় ইমাম পরিষদের বৃষ্টির জন্য দোয়া, ইসতিসকার নামাজ আদায় রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ

কেশবপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হাডুডু খেলা অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৯৪ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর প্রতিনিধি || কেশবপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ৮ দলীয় হাডুডু টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০ টা থেকে রাত ৭টা পর্যন্ত সাগরদত্তকাটি উত্তরপাড়া ঈদগাহ মাঠে উপজেলার ঐতিহ্যবাহী পাঁজিয়া ইউনিয়নের সাগরদত্তকাটি উত্তরপাড়া যুব সংঘের উদ্যোগে ওই হাডুডু খেলার আয়োজন করা হয়।

খেলায় খুলনার-ফুলতলা,কাশিপুর, মনিরামপুর উপজেলার-কাঠিয়াডাঙ্গা,হায়াতপুর,কেশবপুর উপজেলার-ডাঙ্গাবুড়ুলী, সাতবাড়িয়া,হদ ও মাগুরখালী একাদশ এই ৮ টি দল খেলায় অংশ গ্রহণ করে। বিশিষ্ট ব্যবসায়ী হারুনার রশিদের সভাপতিত্বে ও মাষ্টার রফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে হাডুডু খেলার শুভ উদ্বোধন করেন ৭নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন।

সন্ধ্যায় খেলার ফাইনালে উপজেলার ডাঙ্গা বুড়ুলী দল ২-০ গোলের ব্যবধানে হদ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় চ্যাম্পিয়ন দল ডাঙ্গা বুড়ুলী দলকে একটি ফ্রিজ ও রানার্স আপ হদ দলকে একটি এলইডি মনিটর পুরস্কার হিসেবে তুলে দেন অতিথিবৃন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৭নং পাঁজিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, বিশিষ্ঠ ব্যবসায়ী রিয়াজ লিটন, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন আহমেদ,৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু,মহিলা ইউপি সদস্য সালমা বেগম,বিশিষ্ট ঘের ব্যবসায়ী হরেন্দ্র নাথ সরকার, ভবেন মন্ডল, ইমারত শ্রমিক ইউনিয়নের নেতা আব্দুর রাজ্জাক প্রমুখ।

হাডুড ফাইনাল খেলায় প্রধান রেফারি দায়িত্বে ছিলেন, শওকত হোসেন,সহকারী রেফারি দায়িত্বে ছিলেন, জিয়াউর রহমান, এনায়েত হোসেন,আব্দুল কাদের,রুহুল আমিন। খেলায় ধারা বর্ননায় ছিলেন,শিক্ষক রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম ও মহির উদ্দীন মাহী।

খেলায় ডাঙ্গাবুড়ুলী দলের টাইগার কবির ছিল বিশেষ আকর্ষণ। ফাইনাল খেলা দেখতে আসেন কেশবপুর উপজেলা সহ বিভিন্ন উপজেলার হাজার হাজার দর্শক।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।