1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত দিঘলিয়ায় জামিল মোরশেদ মাসুমের উঠান বৈঠক ও গণ সংযোগ বটিয়াঘাটা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের ৩,সাংবাদিক ২ সহ ৬ জন ছুটির কারনে স্কুলের কর্মদিবস কমে গেলে শুক্রবারও চলবে ক্লাস: শিক্ষামন্ত্রী শার্শায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় প্রান গেল গৃহবধুর,আহত ৩ কেশবপুরে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে  মূলস্রোতে ফিরিয়ে আনতে মতবিনিময় সভা কেশবপুরের সন্তান তাপস মজুমদার ফুলতলা উপজেলার শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু রাইট টক বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত  খুলনা বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন শার্শায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে বোমা বিস্ফোরণ  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু   শার্শাকে মডেল হিসেবে গড়তে চাইলে দোয়াত কলম মার্কায় ভোট দিবেন – প্রার্থী সোহরাব হোসেন শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে “সিএসই ফেস্ট” অনুষ্ঠিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৩৮৩ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে ৩ দিনব্যাপী “সিএসই ফেস্ট- ২০২৩” অনুষ্ঠিত হয়েছে।গতকাল বুধবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর (ভারপ্রাপ্ত) প্রফেসর ডঃ মোঃ নওশের আলী মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান এস এম কামাল হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,সিএসই ফেস্ট মেধাবীদের চেনার একটা মাধ্যম।এধরণের চর্চা শিক্ষার্থীদের অভিনব উদ্ভাবনীমূলক চিন্তা ভাবনায় মগ্ন করতে সহায়তা করবে। এটা তাদের সুপ্ত বুদ্ধির বিকাশ ও সক্ষমতাকে প্রদর্শনের একটা অপার সুযোগ করে দেয়। তাদের বিজ্ঞান চর্চায়,আমাদের দেশ এগিয়ে যাবে,তথা সভ্যতার আরো বিকাশ ঘটবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সরকার,রেজিস্ট্রার প্রফেসর মো: তবিবার রহমান,অর্থ ও হিসাব বিভাগের পরিচালক এস এম রিয়াজুল রশিদ, প্রক্টর মো: ইনজামাম-উল-হোসাইন,সিএসই বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মেহেদী হাসান প্রমূখ।এছাড়া অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন নর্থ ওয়েস্টান ইউনিভার্সিটি সিএসই ডিপার্টমেন্টের সম্মানিত শিক্ষক এবং খুলনার খবর পত্রিকার সম্পাদক মোঃ আবুল আলা ওয়ালিদ।পরে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক ও সহকারি প্রক্টর মো: আসাদুজ্জামান।

উল্লেখ্য,গত সোমবার এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ৩ দিনব্যাপী উদ্বোধনের ঘোষণা করা হয়। সরকারি ও বেসরকারি মোট ২৩ টি বিশ্ববিদ্যালয়ের চার শতাধিক প্রতিযোগিদের অংশগ্রহনে আনন্দমুখর পরিবেশে এই ফেস্ট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথম দিনেই ইভেন্টে ছিল প্রোজেক্ট শোকেস, পোস্টার প্রেজেন্টেশন,ইনডোর গেমস ও গেমিং কনটেস্ট। দ্বিতীয় দিনের মূল আকর্ষণ ছিল হ্যাকাথন ও প্রোগ্রামিং কনটেস্ট।

ইভেন্টের মূল্যায়নকারী হিসেবে উপস্থিত ছিলেন,খুলনা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ডক্টর কাজী মাসুদুল আলম,প্রফেসর ডক্টর অনুপম কুমার বৈরাগী এবং প্রভাষক সজীব চ্যাটার্জি। ফেস্টের টাইটেল স্পনসর ছিল Alterity, ব্রোঞ্জ স্পনসর Tolet এবং Work up job, টেকনিকাল স্পনসর Startech, নেটওয়ারকিং পার্টনার Ismart এবং ফটোগ্রাফি পার্টনার দীপাক্ষিক।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।