1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় নির্মিত হচ্ছে মিনি স্টডিয়াম; পাথরের পরিবর্তে ইটের খোয়া ও ধূলো বালু শার্শা উপজেলার সরকারি অফিস গুলোতে বিদ‍্যুৎ অপচয় হচ্ছে দেদারসে লোহাগড়ায় মধুমতী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭ মোংলা বন্দর কর্তৃপক্ষের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত তেরখাদায় “অন্ধকার থেকে আলোর পথে” নাটকের শুভমুক্তি মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

হরতালে সংহতি জানিয়ে এবি পার্টির সমাবেশ

  • প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১০৭ বার শেয়ার হয়েছে

এম.কে.জামান সুমন, ঢাকা || প্রহসনের তফসিল বাতিল করে একতরফা ভোটারবিহীন নির্বাচন আয়োজন থেকে সরে এসে সকল রাজনৈতিক দলের অর্থবহ সংলাপ ডাকার জন্য আজ আবারও আহ্বান জানিয়েছে এবি পার্টি। আজ বিকেল ৩ টায় পল্টন বিজয়-৭১ চত্বরে অবৈধ সরকারের পদত্যাগ, প্রহসনমূলক নির্বাচনী তফসিল বাতিল ও সকল রাজনৈতিক বন্দীর মুক্তির দাবিতে চলমান আন্দোলন কর্মসূচির প্রতি সংহতি জানিয়ে আয়োজিত সংহতি সমাবেশে এবি পার্টি নেতারা এ আহ্বান জানান। ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইনের সঞ্চালনা ও সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জুর সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

সমাবেশে দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, জাতীয় ও আন্তর্জাতিক সকল মহলের উদ্বেগ ও আপত্তি উপেক্ষা করে বিতর্কিত নির্বাচন কমিশন যে তফসিল ঘোষনা করেছে তা আওয়ামীলীগ ছাড়া সবাই প্রত্যাখান করেছে। তফসিলের আগে ২৮ অক্টোবরের ঘটনাকে পুঁজি করে গুরুত্বপূর্ণ নেতাদের সহ প্রায় ১৫ হাজার নেতা-কর্মী গ্রেফতারের ঘটনায় দেশবাসী ও বিশ্ব সম্প্রদায়ের কাছে দুরভিসন্ধি পরিস্কার হয়ে গেছে। এটা যে আবারও একটা ভোটার বিহীন একদলীয় নির্বাচন হতে যাচ্ছে তাতে কারও কোন সন্দেহ নাই। তিনি বলেন, এই প্রহসনের তফসিল বাতিল ও গ্রেফতারকৃত নেতাদের মুক্তি দিতে হবে এবং একটি কার্যকর অর্থবহ সংলাপের মাধ্যমে সকলের অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের আয়োজন করতে হবে। যদি তা না করা হয় তাহলে জাতির জন্য ঘোর অমানিশা নেমে আসবে বলে তিনি আশংকা প্রকাশ করেন।

সংহতি সমাবেশে পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ বলেন, আমরা সরকারকে বার বার সতর্ক করার পরেও গতকাল পররাষ্ট্রমন্ত্রী বন্ধু রাষ্ট্র সমুহের কুটনৈতিকদের নিয়ে কটাক্ষ করেছেন। সরকারকে বার বার সতর্ক করার পরেও তারা একতরফা নির্বাচনের পথে হাটছেন। আজ ব্যাবসায়ীরা আওয়ামিলীগের তল্পি বাহক হয়ে ভুমিকা রাখছেন। তিনি সবাইকে সতর্ক করে বলেন, এই প্রহসনের নির্বাচনে নির্বাচন কমিশন, দায়িত্ব পালনকারী কর্মকর্তা, যে সমস্ত ব্যবসায়ী শ্রমিকদের বেতন লুট করে আওয়ামিলীগকে পয়সা দিচ্ছেন কেউই রেহাই পাবেন না। সবাই স্যাংশনের আওতায় আসবেন। লুটের টাকা ভোগ করার সুযোগ পাবেন না।

ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক বলেন, অবিলম্বে এই সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। এই দালাল নির্বাচন কমিশনকে পদত্যাগ করতে হবে। একতরফা এই নির্বাচন বাংলার জনগণ মানেনা।

সংহতি সমাবেশে আরও বক্তব্য রাখেন,এবি পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল,যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান,সহকারী সদস্য সচিব এম আমজাদ খান, শাহ আব্দুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক গাজী নাসির,যুবপার্টি ঢাকা মহানগর উত্তরের আহবায়ক হাদিউজ্জামান খোকন,মহানগর দক্ষিণের যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার,কেফায়েত হোসেন তানভীর, কেন্দ্রীয় কমিটির সদস্য সেলিম খান,ফেরদৌসী আক্তার অপি,আমেনা বেগম, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু,আমিরুল ইসলাম নুর,সাবেক ছাত্রনেতা রিপন মাহমুদ, পল্টন থানা আহবায়ক আব্দুল কাদের মুন্সি সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।