1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার 

সাতক্ষীরা ১,২,৩,৪ আসনে নৌকার মনোনয়ন দৌড়ে ৪৪ জনের ফরম সংগ্রহ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৯৩ বার শেয়ার হয়েছে

এস,এম তাজুল হাসান সাদ,কালিগঞ্জ প্রতিনিধি || আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ কে সামনে রেখে টানা চারদিন ধরে উৎসবমূখর পরিবেশে মনোনয়ন ফরম বিক্রি করেছে বাংলাদেশ আওয়ামী লীগ ১৮ই নভেম্বর থেকে ২১শে নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের তারিখ নির্ধারণ করা হয়।

মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান উপলক্ষ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ছিল উৎসবমূখর পরিবেশ। মনোনয়ন উৎসবে দেশের ৩০০টি সংসদীয় আসনের নেতাকর্মীদের পদচারণায় মুখরিত ছিলো রাজধানী ঢাকা।
২১ নভেম্বর শেষ হয়েছে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান কার্যক্রম।

৩০০টি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বিক্রি হয়েছে ৩৩৬২টি।বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে সাতক্ষীরা জেলার ৪ টি সংসদীয় আসনে নৌকার মনোনয়ন দৌড়ে ৪৪ জন মনোনয়ন প্রত্যাশি ফরম সংগ্রহ করেছেন।

এর মধ্যে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে রয়েছেন ১৪জন, সাতক্ষীরা-২ (সদর) আসনে ১১জন, সাতক্ষীরা-৩ দেবহাটা-আশাশুনি-কালিগঞ্জ আংশিক) আসনে ৮জন এবং সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনে রয়েছেন ১১জন। মঙ্গলবার মধ্যরাত পর্যন্ত বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও দলীয় নেতাদের সাথে যোগাযোগ করে এ তথ্য পাওয়া গেছে।

এর মধ্যে উল্লেখযোগ্য সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনয় ফরম সংগ্রহ করেছেন ১১জন। মনোনয়ন প্রত্যাশীরা হলেন-সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদা খানম মেধা, সাংগঠনিক সম্পাদক শফিউল আযম লেলিন,শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জগলুল হায়দার,সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন,কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাইদ মেহেদী,জেলা আওয়ামী লীগের সদস্য আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা বাবলুর রহমান,তরুণ লীগের সাধারণ সম্পাদক জিএম শফিউল্লাহ,আওয়ামী লীগ নেতা এড.মোজাহার হোসেন কান্টু,ইটালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনি আহমেদ ও আনিছুর রহমান আনিছ।আগামী ২৩শে নভেম্বর থেকে বসবে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। মনোনয়ন যাকে মনোনীত করবেন তিনি পাবেন নৌকা প্রতীক। এদিকে জেলা জুড়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চলছে হাইভোল্টেজ টেনশন। কে হচ্ছেন প্রার্থী। কে পাবেন গৌরবের নৌকা প্রতীক? এসব টেনশনে রয়েছেন সাধারণ নেতা-কর্মীরা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।