1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রেমালে লন্ডভন্ড ইটের সলিং এর রাস্তা অবশেষে স্বেচ্ছাশ্রমে সংস্কার পাইকগাছায় প্রতিদিনের কথা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন সাবেক ছাত্রলীগ নেতার কেশবপুর থানা পুলিশের অভিযানে ১ সাজাপ্রাপ্ত আসামিসহ ৮ জন গ্রেফতার মাও: সাখাওয়াত হোসেনের সুস্থতা কামনায় ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ দিঘলিয়ায় রেকর্ডীয় ভিপি জমিতে পাকা বাড়ি; বছর পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি ভূমি অফিস ঝিকরগাছায় চুরি করতে এসে প্রবাসীর স্ত্রীকে হত্যা ও মেয়ে আহত জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী

প্রহসন বন্ধ করুন, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন দিন— এবি পার্টি

  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১০০ বার শেয়ার হয়েছে

এম.কে.জামান সুমন,ঢাকা || অবৈধ সরকারের পদত্যাগের দাবিতে চলমান আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে আজ ২৩ নভেম্বর বৃহস্পতিবার বিকাল তিনটায় প্রতিবাদী গানের মিছিল করেছে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’। সরকারের বিভিন্ন ব্যর্থতা ও দূ:শাসনের চিত্র তুলে ধরে ‘আবার বাকশাল আসিলো রে’ শীর্ষক গানের মিছিল পার্টির কেন্দ্রীয় কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে বিজয়নগর, কাকরাইল সহ রাজধানীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন এবি পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক।

মিছিল পরবর্তী সমাবেশে মেজর (অব.) মিনার বলেন, আওয়ামিলীগ সরকার অবৈধ নির্বাচনকে বৈধতা দিতে এখন কিছু দালাল সংগ্রহে ব্যাস্ত। এখন তারা নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, খেলোয়াড় সহ সাবেক আমলা, জেনারেলদের কালেকশান করে বৈধতা নেওয়ার চেষ্টায় আছে। আমরা বলতে চাই, এসব করে ফায়দা হবেনা। পদত্যাগ করুন, অবাধ সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা করুন।

এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, ৭১ সালের মুক্তিযুদ্ধ ছিল জুলুম অত্যাচারের বিরুদ্ধে স্বাধীনতার সংগ্রাম। সে সংগ্রামে নেতৃত্ব দিয়েছিল আওয়ামীলীগ। কিন্তু আজকের আওয়ামীলীগ ক্ষমতার মোহে অন্ধ হয়ে তাদের পথ ভুলে গেছে। তারা হানাদার বাহিনীর চরিত্র ধারণ করে এখন গণতন্ত্রকামী মানুষের উপর জুলুম অত্যাচার চালাচ্ছে। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র আজ তাদের দ্বারা পদদলিত। তিনি নির্বাচন কমিশন ও সরকারকে উদ্দেশ্য করে বলেন প্রহসনের নির্বাচনী তফসিল বাতিল করে গ্রহণযোগ্য অংশগ্রহণমূলক নির্বাচনের আয়োজন করুন। নির্বাচন ব্যবস্থা ও গণতন্ত্র ধ্বংস করলে এর দায়ে আপনারাও চিরতরে ধ্বংস হয়ে যাবেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা,সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান, যুবপার্টির সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুল,মহানগর উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, দক্ষিণের যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, কেফায়েত হোসেন তানভীর,যুবপার্টির দফতর সম্পাদক আলী নাসের খান, সহকারী প্রচার সম্পাদক মিনহাজুল আবেদীন শরীফ,মহানগর উত্তরের সংগঠক সেলিম খান, আব্দুর রব জামিল,যুবপার্টির যুগ্ম সদস্য সচিব মাসুদ জমাদ্দার রানা, সুলতানা রাজিয়া,নারী নেত্রী আমেনা বেগম, ফেরদৌসী আক্তার অপি,রুনা হোসাইন,সাবেক ছাত্রনেতা রিপন মাহমুদ সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।