1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী 

স্মার্ট বাংলাদেশ গড়তে যুব সমাজকে ভূমিকা রাখতে হবে- বেগম হাবিবুন নাহার তালুকদার

  • প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৩ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু)বাগেরহাট জেলা প্রতিনিধি || বাগেরহাটের মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের ২-৩ নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

রবিবার (০৩ ডিসেম্বর) সকাল ১০’টায় মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের উওর বাঁশতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এ খেলা শেষে পুরস্কার বিতরণ করেন।বাগেরহাট-৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার তালুকদার।

এ সময় উপমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, সুন্দরবন ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন, চাঁদ পাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্যা মোঃ তরিকুল ইসলাম,সুন্দরবন ইউনিয়নের যুবলীগের সভাপতি ও ইউপি মেম্বার খান আহাদুজ্জামান’সহ বিভিন্ন সহযোগী অঙ্গ – সংগঠনের নেতা-কর্মীরা।

ফুটবল টুর্নামেন্ট খেলা দেখতে আসা বৃদ্ধ মোঃ রফিকুল শেখের কাছে জানতে চাইলে তিনি খুলনার খবর’কে বলেন, আমার বয়স প্রায় ৭৯ বছর, ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো মানুষ দেখি নাই। এই খেলায় মানুষ হবে প্রায় ২-৩ হাজারেরও বেশি।

এক প্রশ্নের জবাবে উপমন্ত্রী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এবং বিপুল ভোটে জয়লাভ করবো। এবং প্রধানমন্ত্রীর গত – ১৫ বছরের উন্নয়ন, সুশাসন ও সেবার ওপর আস্থা রেখে এই নির্বাচনেও জনগণ নৌকা’কে বিপুল পরিমাণ ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসবেন।

এ বিষয়ে সুন্দরবন ইউনিয়নের যুবলীগ সভাপতি ও ইউপি মেম্বার খান আহাদুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি দৈনিক খুলনার খবর’কে বলেন,বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার তালুকদার মা-জননী আগমন উপলক্ষে বা খেলাটি দেখতে এতো মানুষের সমাগম হবে আমি ভাবতেই পারি নাই।

এ খেলার আইন শৃঙ্খলার বিষয়ে সুন্দরবন ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি খুলনার খবর’কে বলেন, এই খেলায় প্রথম থেকে শেষ পর্যন্ত কোন ঝগড়া বিবাদ হয়নি। খেলার পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি-এবং আমরা আগামীতে আবারও এমন খেলার আয়োজন করবো।

তিনি রামপাল-মোংলার জনসাধারণের উদ্দেশ্য করে আরও বলেন, আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (রামপাল-মোংলা) বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার তালুকদার’কে পূর্ণরায় আবারও ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহবান জানান।

খেলায় সুন্দরবন ইউনিয়ন ৩নং ওয়ার্ড একাদশ ২-১ গোলে ২নং ওয়ার্ড একাদশকে পরাজিত করে জয়ী হয়।খেলা শেষে বিজয়ী দল এবং রানাস্ আপ দলের হাতে পুরস্কার তুলেদেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।