1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত

“খুলনার খবরে” প্রচারিত অসহায় জোসনা বিশ্বাসের ভিডিও দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এস,এম শেখ সাদী

  • প্রকাশিত : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৩ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু)বাগেরহাট জেলা প্রতিনিধি ||
খুলনার খবরে প্রচারিত ভিডিও প্রতিবেদন ও মোংলা টাইমস এবং দৈনিক মুক্তির লড়াই পত্রিকায় অভাবের তাড়নায় দু’বেলা দু’মুঠো খেতে ও চিকিৎসা করাতে পারছেন না জোসনা বিশ্বাস-চাই সকলের কাছে সাহায্য। এমন একটা ভিডিও নিউজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায়। সেই দরিদ্র -নিরুপায় জোসনা বিশ্বাস’কে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিনের এক মাত্র মানবিক ছেলে এস,এম শেখ সাদী।

“জোসনা বিস্বাসের” ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুনhttps://fb.watch/oRFE8dGqqU/?mibextid=9R9pXO

 

গত ৫ ও ১০’ই ডিসেম্বর সাংবাদিক অতনু চৌধুরী (রাজু) খুলনা খবর ও মোংলা টাইমস এবং দৈনিক মুক্তির লড়াই পত্রিকাতে অভাবের তাড়নায় দু’বেলা দু’মুঠো খেতে ও চিকিৎসা করাতে পারছেন না জোসনা বিশ্বাস-চাই সকলের কাছে সাহায্য এমন একটি মানবিক সাহায্যে ভিডিওসহ বিস্তারিত পাঠান। এবং খুলনার খবর ও মোংলা টাইমস এবং দৈনিক মুক্তির লড়াই পত্রিকার কর্তৃপক্ষ তাদের নিজ-নিজ প্রতিষ্ঠানে তাৎক্ষণিক গুরুত্ব সহকারে তুলে ধরেন। এই বিষয়টি তাৎক্ষণিক ভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় সবার দৃষ্টি গোচর হয়।

খবরটি তাৎক্ষনিক সত্যতা যাচাই করে মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যানের একমাত্র মানবিক ছেলে এস,এম শেখ সাদী’সহ তার সহযোগীরা ঐ দরিদ্র অসহায় ও নিরুপায় জোসনা বিশ্বাসের বসত ভিটায় পরিদর্শন করেন। এবং তার চিকিৎসা করাতে কিছু অর্থ ও আনুমানিক এক মাসের খাবারের জন্য বিভিন্ন ধরনের দ্রব্য দরিদ্র ও নিরুপায় জোসনা বিশ্বাসের হাতে তুলে দেন।

মানবিক এস,এম শেখ সাদী অন্যান্যদের উদ্দেশ্য করে বলেন,”আসুন আমরা সকলে অসহায় মানুষ’কে সাহায্য করি। আর মানুষ মানুষের জন্য এই কথাটি এখনো টিকে আছেন কিছু ভালো মানুষের জন্য। তাই আসুন আমরা সবাই অসহায় মানুষের পাশে দাঁড়াই। আপনারা তো অনেক টাকাই বিভিন্ন স্থানে অপচয় করেন আর সেই অপচয় করা টাকা দিয়ে কিছু অসহায় মানুষের সাহায্য করি বা করুন। এতে আপনিও খুব আনন্দ পাবেন এবং সেই অসহায় ব্যক্তি যতদিন এই পৃথিবীর বুকে বেঁচে থাকবেন আপনাকে মনে রাখবে। তাই আপনারা সকলের এই অসহায় মহিলা’কে সাহায্যে হাত বাড়িয়ে দিবেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।