1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উপজেলা নির্বাচন থেকে নাম প্রত্যাহার করে নিলেন আনোয়ার ইকবাল মন্টু খুলনার বটিয়াঘাটা উপজেলায় সরকারিভাবে ধান-চাল সংগ্রহ অভিযান ২০২৪ শুরু লোহাগড়ায় ঝুলন্ত অবস্থায় আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের মায়ের লাশ উদ্ধার লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু  বেনাপোলে আধুনিক সেবা অনলাইন ‘পোর্ট ট্যাক্স’ কার্য‍্যক্রমের শুভ উদ্বোধন কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকস্মিক পরিদর্শন করলেন-এমপি আজিজুল ইসলাম কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব মা দিবস পালিত  এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায় রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক পাইকগাছার আগড়ঘাটায় সাবেক ইউপি সদস্যের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মোরেলগঞ্জে এক স্কুল শিক্ষিকার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ, বহিস্কারের দাবি পাইকগাছার গড়ইখালীতে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কেশবপুরে “শেকড়ের সন্ধান”-এর আয়োজনে সাহিত্য আসর, আলোচনা ও মতবিনিময় সভা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত লোহাগড়ায় আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা সাতক্ষীরায় গোয়েন্দা সংস্থার অভিযানে আম ও পুশিং বাগদা চিংড়ী জব্দ আগামীকাল এসএসসির ফল প্রকাশ; জানা যাবে যেভাবে নড়াইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজ ছাত্র নিহত  বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত ও আহত ৬

বাগেরহাট- ৩ আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা

  • প্রকাশিত : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৯ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু)বাগেরহাট জেলা প্রতিনিধি || আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়ার পর রামপাল- মোংলা ৩ আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। দিন-রাত পোস্টার টাঙাতে ব্যস্ত সময় অতিবাহিত করছেন তাদের কর্মীরা। ব্যানার-পোস্টার, লিফলেট বিতরণের পাশাপাশি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ চালাচ্ছেন প্রার্থীরা। প্রার্থীদের জনসংযোগে এখন সরব ভোটের মাঠ।

শনিবার (২৩’শে ডিসেম্বর) সকাল থেকেই মাঠে নেমে পড়েছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। ভোটারদের কাছে গিয়ে নানা প্রতিশ্রুতি দিয়ে ভোট চাচ্ছেন তারা। গণসংযোগের পাশাপাশি চলছে মাইকিং। অলি-গলি ছেয়ে গেছে পোস্টার ব্যানারে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেও নিজেদের পক্ষে প্রচারণা চালাচ্ছেন।

সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীদের নানা প্রচারণায় মুখরিত থাকে শহর থেকে গ্রাম ও মহল্লা। প্রার্থীরা নিজ নিজ প্রতীক নিয়ে ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। উঠান বৈঠক, গণ সংযোগ চালিয়ে নানারকম প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের কাছ থেকে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা।

রামপাল-মোংলার মাঠে চলছে নানা জল্পনা-কল্পনা ও বিভিন্ন আলোচনা-সমালোচনা। অলিগলি, চায়ের দোকান ও মোড়ে মোড়ে নির্বাচনি পরিকল্পনা চলছে ভোটারদের মধ্যে। নির্বাচনে জয়লাভের প্রচেষ্টায় স্ব-স্ব প্রার্থীর সমর্থকরা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তাদের পছন্দের প্রার্থীদের জন্য চলছে ভোট প্রার্থনা।

আসন্ন নির্বাচনে ভোটের মাঠে গনসংযোগ ও উঠান বৈঠক’সহ নানা ভাবে প্রচারনায় নেমেছেন বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনের আওয়ামী লীগ, স্বতন্ত্র ও অন্নান্য প্রার্থীরা। শান্তিপূর্ণ পরিবেশ থাকলে উৎসবমুখর নির্বাচন হবে বলে মনে করেন ভোটাররা।

এবার বাগেরহাট-৩ আসনে সংসদ সদস্য পদে ৭জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় প্রার্থী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও এ আসনের তিন বারের সাংসদ বেগম হাবিবুন নাহার নৌকা প্রতীক,

স্বতন্ত্র প্রার্থী বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি ও মোংলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রীস আলী ইজারাদার ঈগল প্রতীক, বাংলাদেশ কংগ্রেস প্রার্থী মফিজুল ইসলাম গাজী ডাব প্রতীক, তৃণমূল বিএনপি প্রার্থী মি. ম্যানুয়াল সরকার সোনালী আশ প্রতীক, জাতীয় পার্টি প্রার্থী মো.মনিরুজ্জামান মনি লাঙ্গল প্রতীক, জাসদ প্রার্থী শেখ নুরুজ্জামান মাসুম মশাল প্রতীক এবং বিএনএম প্রার্থী সুব্রত মন্ডল নোঙ্গর প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রযোজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা নারায়ণ চন্দ্র পাল। তিনি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে হবে। নির্বাচনে জনগণ নির্ভয়ে ভোট দিতে পারবে। কেউ নির্বাচনী আচরণ লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।উল্লেখ্য, আগামী ৭ই জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।