1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

পাইকগাছায় কৃষি ব্যাংকের কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬২ বার শেয়ার হয়েছে

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা প্রতিনিধি || “বাংলাদেশ কৃষি ব্যাংক পাইকগাছা শাখার আয়োজনে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা শাখার কৃষি ব্যাংকের ব্যবস্থাপক মোঃ হাদিসুজ্জামান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। মতবিনিময় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মুখ্য অঞ্চল ব্যবস্থাপক ডিজিএম এস,এম এ কাইয়ূম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিহাবুদ্দীন ফিরোজ বুলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, সাবেক অধ্যাপক রমেন্দ্র নাথ,সাবেক শিক্ষক অখিল চন্দ্র।

গনেশ চন্দ্র হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন,ষোলআনা সমবায় সমিতির সভাপতি জি এম শুকুরুজ্জামান,ষোলআনা সমবায় সমিতির সাবেক সভাপতি,,মোঃ ইলিয়াস হোসেন,পরিচালক আশরাফুল ইসলাম রাবু, হাবিবুর রহমান,ইউপি সদস্য প্রদীপ হালদার।

এ সময় ১১ঋণ গ্রহীতাদের মাঝে ৩০ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। বাংলাদেশ কৃষি ব্যাংক পাইকগাছা শাখার কর্মকর্তা -কাস্টমার,ও গ্রাহকসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় কৃষি ব্যাংকের খুলনা মুখ্য অঞ্চল ব্যবস্থাপক (ডিজিএম) এস,এম এ কাইয়ূম বলেন-আমরা জনগণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এখন কৃষি ব্যাংক সম্পূর্ণ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে চলছে।
সহজ শর্তে তৃনমুল পর্যায়ের ঋণ প্রদানকারী একমাত্র ব্যাংক হলো কৃষি ব্যাংক,সেকারণেই উপস্থিত গ্রাহকসহ সকলকে বাংলাদেশ কৃষি ব্যাংকের সাথে লেনদেন করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু বলেন- কৃষিতে অন্তর্ভুক্ত সকল প্রকার কর্মকাণ্ড কৃষি ব্যাংক জনগণের পাশে থেকে দীর্ঘদিন সহযোগিতা দিয়ে আসছে। সুতরাং আমরা চেষ্টা করব ঐক্যবদ্ধভাবে কৃষি ব্যাংকের সাথে সকল প্রকার ব্যাংকিং কার্যক্রম পরিচালনার জন্য। পাশাপাশি তিনি ঋণ গ্রহীতাদের উদ্দেশ্যে বলেন-আপনারা কৃষি ব্যাংক থেকে যে ঋণ গ্রহণ করবেন তা আবার সময় মত পরিশোধ করে ব্যাংককে সহযোগী করে নিজে ও অন্যকে ঋণ নেওয়ার সহযোগিতা করবেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।