1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী 

লোহাগড়ায় কাউন্সিলরের ওপর দূর্বৃত্তদের হামলা,গ্রেফতার ১

  • প্রকাশিত : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৭ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,নড়াইল প্রতিনিধি || নড়াইলের লোহাগড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও যুবলীগ নেতা মো: ফারুক হোসেনের ওপর দূর্বৃত্তরা হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। হামলার সময় কাউন্সিলরের সহধর্মিণী সাবিনা ইয়াসমিনও আহত হয়েছেন। তাদেরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে স্হানীয় জনতা হাতেনাতে রুবেল শেখ নামে একজন দূর্বৃত্তকে ধরে গণধোলাই শেষে লোহাগড়া থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

আহত ফারুক হোসেন পৌরসভার কচুবাড়িয়া গ্রামের মৃত ইশারত শেখের ছেলে ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং জনতার হাতে আটক রুবেল হাওলাদার পার্শ্ববর্তী রামপুর গ্রামের সোবহান হাওলাদারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে,লোহাগড়া পৌর সভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ও যুবলীগ নেতা মো: ফারুক হোসেনসহ তার পরিবারের সদস্যরা মঙ্গলবার (১৯ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। রাত ১২ টার দিকে হঠাৎ গুড়িগুড়ি বৃষ্টি শুরু হলে ফারুক ও তার স্ত্রী বাড়ির প্রবেশ পথের গেট খুলে তাদের উঠানে থাকা কলাই (ডাল) পলিথিন দিয়ে ঢেকে রাখছিল। এ সময় দূর্বৃত্ত রুবেল শেখ ফারুকের বাড়িতে প্রবেশ করেই অতর্কিত ভাবে ফারুককে (৪৫) রেঞ্জ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় ফারুকের সহধর্মিণী সাবিনা ইয়াসমিন ঠেকাতে গেলে তিনিও হামলার শিকার হন। হামলার সময় স্বামী এবং স্ত্রী দুজনে মিলে দূর্বৃত্ত রুবেল শেখকে (২৪) জাপটে ধরে ফেলে।

তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে এবং দূর্বৃত্ত রুবেলকে গণধোলাই দিয়ে রাতেই লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ফারুক শেখ বুধবার দুপুরে গণমাধ্যমকর্মীদের বলেন,’হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা আমার ওপর হামলা চালিয়েছে। আমি সৃষ্ট ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবী করছি’।

এ দিকে বুধবার সকালে আহত কাউন্সিলর ফারুক হোসেনকে স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যান লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এস এম এ হান্নান রুনু, মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, সাবেক মেয়র আশরাফুল আলমসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। নেতৃবৃন্দ কাউন্সিলর ফারুকের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের শাস্তির দাবী জানিয়েছেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুলাহ আল মামুন গণমাধ্যমকর্মীদের বলেন।এ ঘটনায় রুবেল শেখ নামে একজনকে আটক করা হয়েছে এবং তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।