1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ছুটির কারনে স্কুলের কর্মদিবস কমে গেলে শুক্রবারও চলবে ক্লাস: শিক্ষামন্ত্রী শার্শায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় প্রান গেল গৃহবধুর,আহত ৩ কেশবপুরে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে  মূলস্রোতে ফিরিয়ে আনতে মতবিনিময় সভা কেশবপুরের সন্তান তাপস মজুমদার ফুলতলা উপজেলার শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু রাইট টক বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত  খুলনা বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন শার্শায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে বোমা বিস্ফোরণ  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু   শার্শাকে মডেল হিসেবে গড়তে চাইলে দোয়াত কলম মার্কায় ভোট দিবেন – প্রার্থী সোহরাব হোসেন শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত

লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ

  • প্রকাশিত : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার শেয়ার হয়েছে

নড়াইল প্রতিনিধি || আসন্ন লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ জন চেয়ারম্যান প্রার্থী। এর মধ্যে তরুন ও যুব সমাজের আইকন সৎ মেধাবী সদালাপি ক্লিন ইমেজের ব্যক্তিত্ব নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল পথসভা উঠান বৈঠক সহ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজ পক্ষে ভোট প্রার্থনা করছেন। গণসংযোগ চলাকালীন সময়ে তার সঙ্গে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবক লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মী ও সমর্থকরা তারিকুল ইসলাম উজ্জলের সঙ্গে গণ সংযোগে অংশ নেয়। বুধবার সকাল থেকে গনসংযোগ ও পথসভা শুরু করেন। এ সময় তিনি লোহাগড়া উপজেলার বুড়িখালি, এড়েন্দা,কাশীপুর,লক্ষ্মীপাশা,পার মল্লিকপুর, দিঘলিয়া, লুটিয়া, বড়দিয়া মহাজন বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এবং বিভিন্ন পয়েন্টে পথসভায় বক্তব্য রাখেন।

মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে দলবল নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও ভোট চেয়েছেন। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সেই সাথে সকল শ্রেণীর পেশার মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে একটি আধুনিক উন্নয়নশীল লোহাগড়া উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি লোহাগড়া হাসপাতালে উন্নত চিকিৎসার ব্যবস্থা, নিয়মিত হাসপাতাল তদারকি, কৃষি খাত, এলাকার রাস্তাঘাট তৈরি ও সংস্করণ, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ, যারা প্রকৃত সরকারের বিভিন্ন সুবিধা ভাতা ভোগী আছেন তাদেরকে প্রাধান্য দেওয়া এবং প্রত্যেকটা গ্রামে সুবিচার প্রতিষ্ঠা করার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, লোহাগড়া উপজেলার তরুণ যুব সমাজ চাই স্মার্ট ডিজিটাল একটি উপজেলা তারই ধারাবাহিকতায় ইনশাল্লাহ তাদেরকে প্রাধান্য দিয়ে তরুণ যুব সমাজসহ সকল শ্রেণীর সকল পেশার মানুষদের সঙ্গে নিয়ে সুন্দর একটা লোহাগড়া উপজেলা গরবো।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হীরার টুকরো, নড়াইলের রত্ন,জাতীয় সংসদের মাননীয় হুইপ বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা (এমপি)’র হাত ধরে নড়াইলের লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।

তিনি ভোটারদের প্রতি আহ্বান রেখে বলেন, আগামী ২১ মে ভোটের দিনে লোহাগড়া উপজেলার সকল সম্মানিত ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে পেশী শক্তিকে ভয় না পেয়ে আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করবেন।
জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।