1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত

লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ 

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২৩ বার শেয়ার হয়েছে

নড়াইল প্রতিনিধি || আসন্ন লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানা রকমের প্রতিশ্রুতি। চায়ের দোকান থেকে সেলুন পর্যন্ত সর্বত্রই চলছে নির্বাচনি আলাপচারিতা। ইতিমধ্যে ভোটাররা চুলচেরা বিশ্লেষণ করতে শুরু করেছে। তরুন ও যুব সমাজের আইকন সৎ মেধাবী সদালাপি ক্লিন ইমেজের ব্যক্তিত্ব নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল (মোটরসাইকেল প্রতিক) নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজ পক্ষে ভোট প্রার্থনা করছেন। গণসংযোগ চলাকালীন সময়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন শালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কাজী ইমদাদ, নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ জাকির হোসেন, লোহাগড়া পৌর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক খোকন শেখ, দিঘলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সবুর মোল্লা, দিঘলিয়া ইউনিয়ন কৃষকলীগের প্রচার সম্পাদক সৈয়দ শাহ আলমসহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মী ও সমর্থকরা তারিকুল ইসলাম উজ্জলের সঙ্গে গণ সংযোগে অংশ নেয়। সোমবার (৬মে) সকাল থেকে গনসংযোগ ও পথসভা শুরু করেন। এ সময় তিনি লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা, পার মল্লিকপুর, লোহাগড়া বাজার, দিঘলিয়া বাজার, নলদী বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এবং বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য রাখেন।

মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে দলবল নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও ভোট চেয়েছেন। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সেই সাথে সকল শ্রেণীর পেশার মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে একটি আধুনিক উন্নয়নশীল লোহাগড়া উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি লোহাগড়া হাসপাতালে উন্নত চিকিৎসার ব্যবস্থা, নিয়মিত হাসপাতাল তদারকি, কৃষি খাত, এলাকার রাস্তাঘাট তৈরি ও সংস্করণ, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ, যারা প্রকৃত সরকারের বিভিন্ন সুবিধা ভাতা ভোগী আছেন তাদেরকে প্রাধান্য দেওয়া এবং প্রত্যেকটা গ্রামে সুবিচার প্রতিষ্ঠা করার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, লোহাগড়া উপজেলার তরুণ যুব সমাজ চাই স্মার্ট ডিজিটাল একটি উপজেলা তারই ধারাবাহিকতায় ইনশাল্লাহ তাদেরকে প্রাধান্য দিয়ে তরুণ যুব সমাজসহ সকল শ্রেণীর সকল পেশার মানুষদের সঙ্গে নিয়ে সুন্দর একটা লোহাগড়া উপজেলা গরবো।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হীরার টুকরো, নড়াইলের রত্ন, জাতীয় সংসদের মাননীয় হুইপ বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা (এমপি)’র হাত ধরে নড়াইলের লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।

তিনি ভোটারদের প্রতি আহ্বান রেখে বলেন, এই নির্বাচনে চারজন প্রার্থী চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারমধ্যে সর্বকনিষ্ঠ ও বয়সে তরুণ প্রার্থী একমাত্র আমি। আগামী ২১ মে ভোটের দিনে লোহাগড়া উপজেলার সকল সম্মানিত ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে পেশী শক্তিকে ভয় না পেয়ে আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করবেন।

তিনি আরো বলেন সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।