1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরের আলতাপোল মহাশ্মশান পরিচালনা কমিটি গঠন  নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন-মাশরাফী রামপালে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মহাকবি মাইকেল মধুসূদন দত্ত ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লোহাগড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে ২ প্রার্থীকে জরিমানা  ২০ মে কেশবপুরের সীমান্তবর্তী চুকনগর গণহত্যা দিবস বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার 

চাকরি জাতীয়করণসহ দুই দফা দাবিতে শান্তিপূর্ণ লাগাতার অবস্থান কর্মসূচি গ্রাম পুলিশের

  • প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৪ বার শেয়ার হয়েছে

রায়হান শরীফ,ঢাকা || সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু আদর্শ গ্রাম পুলিশ বাহিনী কেন্দ্রীয় কমিটির উদ্যোগে স্থানীয় সরকারি ইউনিয়ন পরিষদের কর্মরত ৪৭ হাজার গ্রাম পুলিশ বাহিনীদের সদস্যদের দাবি :

১. অন্যান্য বাহিনী সদস্যদের নামে জাতীয়করণ করা
২. গ্রাম পুলিশ সদস্যদের সার্বজনীন পেনশন এর আওতাভুক্ত না করা সহ দুই দফা দাবিতে শান্তিপূর্ণ লাগাতার অবস্থান কর্মসূচি

লাগাতার অবস্থান কর্মসূচিতে মোঃ লাল মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ জামশেদ আলী ও প্রচার সম্পাদক মিল্টন সরকার বলেন-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া পে-স্কেল প্রজ্ঞাপনপত্র ০১/০১/১৯৭৬ ইংরেজি তারিখে জারিকৃত পরিপত্র স্বাধীনতার ৫৩ বছরেও বাস্তবায়ন হয়নি। তাছাড়া ২০০৯ সালে সরকার জাতীয়করণ করে ২০১১ সালে গেজেট প্রকাশের পরও গ্রাম পুলিশের সদস্যদের ৬৫০০ টাকা করে বেতন দেয়া হচ্ছে মাত্র। এ বেতন দিয়ে সদস্যরা বর্তমান সময়ে খুব মানবতার জীবন যাপন করছে। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী সার্বজনীন পেনশন স্কিম ঘোষণা করার পর থেকে দেশের বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাগন গ্রাম পুলিশ সদস্যদের বেতন বন্ধ করে রেখে চাকরি থেকে বরখাস্ত করার ভয়-ভীতি দেখিয়ে পুলিশ সদস্যদের পেনশন স্কিম করতে বাধ্য করছেন। এমতাবস্থায় গ্রাম পুলিশ সদস্যদের সার্বজনীন পে স্কেল না করানোর জন্য এবং বঙ্গবন্ধু ঘোষিত পুলিশ সদস্যদের পে স্কেলের প্রজ্ঞাপন পত্রের বাস্তবায়ন ও বাংলাদেশ সরকারের জাতীয়করণের গেজেট বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট মন্ত্রী এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান। নেতারা আরও বলেন যতদিন না পর্যন্ত তাদের দাবী মেনে নেয়া হচ্ছে ততদিন তাদের এই অবস্থান কর্মসূচি চলবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।