1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন

খুলনা কলেজিয়েট এন্ড প্রি-ক্যাডেট স্কুলের এলামনাইদের প্রথম পূনর্মিলনী ও ৩৮ বৎসর উদযাপন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৫৯২ বার শেয়ার হয়েছে

ইয়াকুব রাজা // খুলনা কলেজিয়েট এন্ড প্রি-ক্যাডেট স্কুলের এলামনাইদের প্রথম পূনর্মিলনী” আর একদিন পরেই।আগামীকাল শুক্রবার (৪ মার্চ) খুলনা কলেজিয়েট স্কুলের প্রথম পূনর্মিলনী ও ৩৮ বৎসর উদযাপিত হতে যাচ্ছে।

খুলনা কলেজিয়েট স্কুলের এলামনাইদের প্রথম রি-ইউনিয়ন অনুষ্ঠিত হতে যাচ্ছে।আগামীকাল শুক্রবার সকাল থেকে কলেজিয়েট স্কুল প্রাঙ্গণে এই রি-ইউনিয়ন অনুষ্ঠিত হবে। এদিন বিভিন্ন প্রকার সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্যে দিয়ে জাকজমক ভাবে পালিত হতে যাচ্ছে এই রি-ইউনিয়ন।ব্যান্ড প্রেমিকদের জন্য সবচেয়ে বড় সারপ্রাইজ হলো “শিরোনামহীন” ব্যান্ডের সঙ্গে আনন্দ উৎসবে মেতে উঠা।

খুলনা কলেজিয়েট এন্ড প্রি-ক্যাডেট স্কুল এলামনাই এর আহবায়ক কমিটির আহবায়ক জনাব শেখ জালাল উদ্দিন রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীরা ইতোমধ্যে রেজিস্ট্রেশন করে ফেলেছে।বাকি যারা বাদ পড়েছে তাদের আর সুযোগ নেই নতুন করে রেজিস্ট্রেশনের।সকলের মিলন মেলায় ভরে উঠবে স্কুল প্রাঙ্গণ। স্কুলজীবন শেষে জীবনের প্রয়োজনে বিভিন্ন কর্ম ক্ষেত্রে দেশ-বিদেশে ব্যস্ত হয়ে পড়া সকলে প্রাণের টানে মিলিত হবে এই রি-ইউনিয়ন অনুষ্ঠানে।দূর-দূরান্তে চলে যাওয়া বন্ধুরা সবাইকে একসঙ্গে পেয়ে একে-অপরকে জড়িয়ে ধরবে, কুশলবিনিময় করবে। এরপর শুরু হবে আড্ডাবাজি, স্মৃতিচারণসহ নানা আয়োজন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।