1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

শ্যামনগরে নাশকতা মামলায় গ্রেফতার যুবলীগ নেতা সন্ত্রাসী সুন্নতকে বহিষ্কার

  • প্রকাশিত : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১১৭ বার শেয়ার হয়েছে

আল-হুদা মালী,শ্যামনগর প্রতিনিধি || নাশকতা মামলায় পুলিশের অভিযানে গ্রেফতার যুবলীগ নেতা শেখ সুন্নত আলীকে সরকার বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে শ্যামনগর উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শ্যামনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক এস.এম জাকির হোসেন ও যুগ্ম আহ্বায়ক মোঃ হাফিজুর রহমান হাফিজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান শেখ হাসিনা সরকারকে উৎখাত করার লক্ষ্য সরকারি বিভিন্ন কাজে বাধা প্রদান করা সহ বিভিন্ন নাশকতা মূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকা প্রমান সাপেক্ষে শ্যামনগর থানায় তিনটি নাশকতা মামলা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,শেখ সুন্নত আলী বর্তমানে আওয়ামী লীগের বিভিন্ন তথ্য-উপাত্ত সুকৌশলে বিরোধীদলের কাছে পাচার করছে। সে জামাত-বিএনপি থেকে অনুপ্রবেশকারী ও তাদের এজেন্ট। সরকার ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হলো।

এছাড়াও তাকে উপজেলা যুবলীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কারের জন্য সাতক্ষীরা জেলা আওয়ামী যুবলীগ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হয়েছে ।

এর আগে,বৃহস্পতিবার (০৩ আগষ্ট) রাতে উপজেলার হায়বাতপুরে সুন্দরবন এপোলো হাসপাতালে অভিযান চালিয়ে যুবলীগ নেতা শেখ সুন্নত আলীকে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য মামলায় গ্রেফতার করে শ্যামনগর থানা পুলিশ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।