1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ী মাছ প্রতীকের প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সাতক্ষীরা সুন্দরবনে কুমিরের অক্রমনে এক মৌয়াল আহত টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী কেশবপুরের বসুন্তিয়া কুণ্ডুবাড়ী ২৪ প্রহরব্যাপী মহানাম সংকীর্ত্তন সমাপ্ত তেরোখাদায় বুড়োমায়ের গাছতলায় ৫৮ তম বার্ষিক মহোৎসব অনুষ্ঠিত  লোহাগড়ায় তিন দিন ব্যাপী ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধন যশোরের জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা  কেশবপুরের মঙ্গলকোট ফ্রেন্ডসক্লাবে দীর্ঘদিন পর চলছে সংস্কারের কাজ উপজেলা নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে তরিকুল ইসলাম মিলন খুলনার বটিয়াঘাটা উপজেলায় জাতীয় পার্টির কর্মী সমাবেশে,কেন্দ্রীয় মহাসচিব কাজী মামুনুর রশীদ বটিয়াঘাটা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তলা মন্ডল এর পক্ষে লিফলেট বিতরণ বটিয়াঘাটা এডভোকেট তাপস ক্রান্তি বিশ্বাস উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পাইকগাছায় নির্বাচনী প্রচারনার প্রথম দিনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ ঝিকরগাছার ইউআইটিআরসিই সহকারী প্রোগ্রামারের পকেট ভর্তি করতে একদিনে ৩টি ট্রেনিং রামপালে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত পাইকগাছায় নিরাপদ পানি নিশ্চিত করনে ইপিআরসি’র অবহিত করণ সভা অনুষ্ঠিত  কেএমপি’র অভিযানে ০২ কেজি ৫৫০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৮ লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন কেশবপুরে সততা স্টোরের অনুকূলে দুর্নীতি  দমন কমিশন কর্তৃক বরাদ্দকৃত অর্থ বিতরণ  পাইকগাছায় বিশ্ব “মা” দিবস পালিত

কয়রায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত যুবকের চিকিৎসা সেবায় হয়রানি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১০৩ বার শেয়ার হয়েছে

কয়রা প্রতিনিধি || খুলনার কয়রা উপজেলায় আসমাতুল্লাহ একটা যুবককে ছুরিকাঘাতে আহত করেছে দূর্বৃত্তরা। আহত আসমাতুল্লাহ কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসেও বহু বিতর্কের হোতা পাইকগাছা থেকে বদলিকৃত মেডিকেল এসিস্ট্যান্ট আবদুল্লাহ আল মামুন কর্তৃক হয়রানির শিকার হয়েছে। আসমাতুল্লাহ উপজেলার ৫নং কয়রা গ্রামের খলিল ঢালীর ছেলে।মঙ্গলবার দিবাগত রাত ১টায় তার নিজ বাড়িতে হামলার ঘটনা ঘটে এবং রাত ২.৩০ মিনিটে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা সেবা নিতে এসে মেডিকেল এসিষ্টান্ড কতৃক হয়রানির শিকার হয়।

স্থানীয় সুত্রে জানা যায়,প্রতিদিনের ন্যায় রাতে আসমাতুল্লাহ তার বাড়ীতে শুয়ে পড়ে রাত একটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বেরোলে অপরিচিত দুজন লোক তার উপর ছুড়ি দিয়ে হামলা চালায় এতে তার শরীরের গলা পিঠ হাতে গুরুতর জখম হয় তার চিৎকারে বাড়ীর অন্যলোকজন বের হলে তারা দূবৃত্তরা পালিয়ে যায়।পুলিশকে জানালে রাতেই ঘটনাস্থলে পুলিশ আসে এবং আসমাতুল্লাহকে চিকিৎসার জন্য কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।আহত আসমাতুল্লাহ পিতা খলিল ঢালী জানান আমার ছেলের চিকিৎসার জন্য রাত ২.৩০ মিনিটে হাসপাতালের জরুরী পৌছায়। জরুরী বিভাগে কোন ডাক্তার না পেয়ে ডাকাডাকি করি এবং পাশের রুম থেকে মেডিকেল এ্যাসিসট্যান্ট আব্দুল্লাহ আল মামুন বের হয়ে প্রেসক্রিপশন লিখে দেন। এত রাতে কোন ফার্মেসি খোলা না পেয়ে একজন ডাকাডাকি করে তুলি তার কাছে সেই ঔষধ পাওয়া যায়নি। আমরা আবার হাসপাতালে ফিরে এসে তাকে বলি এটা ঐ ফার্মেসিতে নেই। তখন সে বলে তোমাদের রোগীকে পাইকগাছাতে নিয়ে যাও। আমরা বলি এত রাতে নিয়ে যাব কি করে ? আপনারা একে চিকিৎসা সেবা দেন। তখন মেডিকেল এ্যাসিসট্যান্ট আব্দুল্লাহ আল মামুন আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরবর্তীতে ডাক্তার রাকিব হাসান এসে চিকিৎসা সেবা দেন। আমাদের সেবা না দিয়ে গালিগালাজ করার কারণ জানতে চেয়ে কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে কয়রায় বদলীকৃত এ-ই মেডিকেল এ্যাসিটেন্ড আব্দুল্লাহ আল মামুন ইতিপূর্বে পাইকগাছা হাসপাতালে চার শ্রমিককে কলম দিয়ে মেরে আহত করেছিল ও পাইকগাছার আগড়ঘাটা উপস্বাস্থ্যকেন্দ্রে চার সাংবাদিকের উপর হামলা করে মামলা করেছিল। এ বিষয়ে কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রেজাউল করিম বলেন লিখিত অভিযোগ পেয়েছি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, হামলার সংবাদ পেয়ে রাতেই পুলিশ পাঠানো হয়েছিল আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।