1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

মোংলা প্রেসক্লাবের সম্পাদক হাসান গাজী, সহ-সভাপতি ইকরামুল

  • প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ২১৪ বার শেয়ার হয়েছে

আলী আজীম, মোংলা (বাগেরহাট) || মোংলা প্রেস ক্লাবের সাধারণ নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো: হাসান গাজী সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন একরামুল হক।

রোববার (২৬ নভেম্বর) বিকালে প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সমবায় অফিসার মো: জুবাইর হোসেন ও সদস্য সচিব ও আইসিটি অফিসার সৌমিত্র বিশ্বাস এবং সদস্য ও মোংলা পোর্ট পৌরসভার কালেক্টের অব ট্যাক্সেস মো: মোহসিন হোসেন সাক্ষরিত এ ফলাফল ঘোষণা করেন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রেসক্লাবের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট আটটি পদের জন্য ১২ জন‌ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৭টি।

সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মো: হাসান গাজী পেয়েছেন ১৬ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী একুশে টেলিভিশনের প্রতিনিধি আবুল হাসান পেয়েছেন ১০ ভোট।

সহ-সভাপতি হিসেবে নির্বাচিত দৈনিক দিনকালের
প্রতিনিধি মো: ইকরামুল হক পেয়েছেন ১৬ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী একাত্তর টেলিভিশনের প্রতিনিধি এনামুল হক পেয়েছেন ১০ ভোট।

এছাড়া বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সহ-সাধারণ সম্পাদক পদে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম খাঁন, কোষাধ্যক্ষ পদে দৈনিক দক্ষিণাঞ্চলের প্রতিনিধি শফিকুল শফিকুল ইসলাম শান্ত, সদস্য পদে মাছরাঙা টেলিভিশন প্রতিনিধি আমির হোসেন আমু ও গ্রামের কাগজের প্রতিনিধি এম এম ফিরোজ নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে এনটিভি এর প্রতিনিধি আবু হুসাইন সুমন ১৩ ভোট ও দৈনিক জনকণ্ঠ এর প্রতিনিধি আহসান হাবীব হাসান ১৩ ভোট এবং সাংগঠনিক পদে দৈনিক সময়ের কন্ঠের প্রতিনিধি ওমর ফারুক ১৩ ভোট ও দৈনিক আমার সংবাদের মু: হাফিজুর রহমান ১৩ভোট (ড্র) পাওয়ায় আগামী বৃহস্পতিবার (৩০ নভেম্বর) পুনরায় এই দুই পদে আবারো নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।