1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ছুটির কারনে স্কুলের কর্মদিবস কমে গেলে শুক্রবারও চলবে ক্লাস: শিক্ষামন্ত্রী শার্শায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় প্রান গেল গৃহবধুর,আহত ৩ কেশবপুরে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে  মূলস্রোতে ফিরিয়ে আনতে মতবিনিময় সভা কেশবপুরের সন্তান তাপস মজুমদার ফুলতলা উপজেলার শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু রাইট টক বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত  খুলনা বিভাগীয় অনলাইন প্রেস ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন শার্শায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে বোমা বিস্ফোরণ  সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু   শার্শাকে মডেল হিসেবে গড়তে চাইলে দোয়াত কলম মার্কায় ভোট দিবেন – প্রার্থী সোহরাব হোসেন শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত

লক্ষ্মীপুরের জমি সংক্রান্ত জেরে সংবাদকর্মীকে পিটিয়ে আহত

  • প্রকাশিত : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৪৬১ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর রায়পুর উপজেলার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তরুণ সংবাদকর্মী ফরহাদ হোসেন ও তার বাবা-মা, ভাইবোনসহ ৬ জনকে পিটিয়ে আহত করা হয়েছে।গতকাল মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে ৭নং বামনী ইউনিয়নের মধ্য সাগরদী গ্রামে মাঝি বাড়িতে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায়।

বাকি আহতরা হলেন, ফরহাদের বাবা নুরনবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরহাদ লক্ষ্মীপুরের অনলাইন নিউজ পোর্টাল “শীর্ষসংবাদের” প্রতিনিধি ও “রাইজিংবিডির” সাবেক জেলা প্রতিনিধি।

ফরহাদ জানান, বাড়িতের তাদের পুরাতন টিনশেড ঘর ছিল। ঘরটি ভেঙে তারা নতুন করে পাকা ভবনের উদ্যোগ নেয়। কাজ শুরু হলে প্রতিবেশি শাহ আলম ও কালু নিজেদের জমি বলে এতে বাধা দেয়। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিসি বৈঠক হয়।গতকাল মঙ্গলবার দুপুরেও সালিসি বৈঠক চলছিল। এরআগেই শাহ আলম ও কালু পরিকল্পিতভাবে ভাড়াটে লোকজন বাড়িতে নিয়ে আসে। সালিশি বৈঠক শেষ হওয়ার পর তাদের ভাড়াটে লোকজন আমার ওপর হামলা করে। এই সময় আমাকে বাঁচাতে এলে আমার বাবা-মা, ভাইবোনদের লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে শাহ আলম ও কালুর ভাড়াটে লোকজন।

এই দিকে ঘটনার পর থেকে পরিবারসহ শাহ আলম ও কালু পালিয়ে যায়। এতে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।