1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী 

ধামরাই নিসচা সদস্য লাঞ্ছিত’র প্রতিবাদে ডুমুরিয়া উপজেলা শাখার মানববন্ধন

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৯৪ বার শেয়ার হয়েছে

সরদার বাদশ,নিজস্ব প্রতিনিধি // সড়কে নিসচা যোদ্ধা লাঞ্ছিত’র প্রতিবাদে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা গতকাল বৃহস্পতিবার ১৬ জুন বিকাল ৫.৩০ মিনিটে ডুমুরিয়া মুক্তিযোদ্ধা মোড় চত্বরে তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেন।

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল এর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত বক্তারা সড়কে নিসচা যোদ্ধা লাঞ্ছিত’র ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,নিরাপদ সড়ক চাই একটি জাতীয় সামাজিক সংগঠন, সরকারের পাশে থেকে নিরাপদ সড়কের লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে চলেছেন নিরাপদ সড়ক যোদ্ধারা। মোঃ ইমরান হোসেন একজন সড়ক যোদ্ধা, নিসচা পরিবারের সদস্য, সড়ক নিরাপদ করার আন্দোলনের একজন যোদ্ধা। ধামরাই উপজেলা শাখার নিসচা’র সহসভাপতি।

গতকাল সড়কে আইন অমান্যকারীদের হাতে তাকে লাঞ্ছিত হতে হয়েছে। তার অপরাধ উল্টোপথে আসা গাড়ীকে আইন মেনে কেন চলতে বলা হলো? তারজন্য তাকে হেনস্তা করে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করে টাকা আদায় করে নেয়া হয়েছে। আমরা হতবাক, আমরা স্তম্ভিত। এ ঘটনার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি এবং সড়ক আইন অমান্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

এই ঘটনায় সংশ্লিষ্ট প্রশাসনের কাছে প্রকৃত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছি।
প্রতিবাদ সভা ও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন।

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সহ সভাপতি গাজী আব্দুল আজিজ,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ওমর ফারুক, কোষাধক্ষ্য জুয়েল বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক তুষার কান্তি দত্ত, কার্যকারী সদস্য শ্যামল কুমার দাস, গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, তাঁজিমুল ইসলাম সোহেল, এম এ জলিল, বণিক সমিতি নেতা নাজমুল হোসেন, শাহিনুর রহমান, জেসমিন আক্তার, শ্রমিক নেতা নাসিম গাজী, বাপ্পি, জাহাঙ্গীর, জহুরুল ইসলাম, পথচারী ও শ্রমিক বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।