1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত  বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন মোংলায় বৃষ্টি হলেও কমেনি গরমের দাপট বাগেরহাটে গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকচাপায় নিহত-১ সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে ভয়াবহ আগুন ডুমুরিয়ায় নিসচা’র ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি গঠন কপিলমুনিতে বিশুদ্ধ খাবার পানি বিতরণ মোংলা-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত খুলনার কয়রায় ইসলামপুর শান্তি সংঘের আয়োজনে ঠান্ডা পানি বিতরণ দিঘলিয়া হাজীগ্রামে নির্মাণাধীন হলো মসজিদে -এ – কূবা কপিলমুনিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ৭০ হাজার টাকা জরিমানা  সরকার ক্ষমতা হারানোর ভয়ে দিশাহারা হয়ে মোদির গোলামির জিঞ্জিরে দেশকে আবদ্ধ করেছে- মাওঃ আব্দুল আউয়াল  কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে খেলাঘরে’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

খুলনায় ৪দিন ধরে মা নিখোঁজ; মেয়েদের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭৯৩ বার শেয়ার হয়েছে

শেখ নাসির উদ্দিন,খুলনা// নিখোঁজ মায়ের সন্ধান পেতে সংবাদ সম্মেলন করেছে মেয়রা।আজ বুধবার (৩১ আগষ্ট) খুলনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেয়ে মরিয়ম খাতুন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মা খুলনার দৌলতপুর ৩৫ নং পুরাতন কুয়েট রোড মহেশ্বরপাশা উত্তর বানিক পাড়ার বাসিন্দা। ২৭ আগস্ট রাতে তার মা বাসার নিচে পানির কল থেকে পানি আনতে যান। প্রায় ঘন্টা পেরিয়ে গেলেও মা বাড়িতে ফিরে আসেনা। ফিরে না আসায় বাড়ির সকলে উদ্বিগ্ন হয়ে পড়ি। বাড়ির সকলে তার সন্ধান করতে থাকি। কলের পাশে মায়ের পায়ের জুতা, গায়ের ওড়না ও পানির পাত্র পড়ে রয়েছে। কিন্তু তার মায়ের কোন খোঁজ নেই।

ঐদিন রাতেই আমার ভাই মিরাজ দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরেরদিন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ১৫, ২৮/৮/২২ ইং

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, প্রতিবেশীদের সাথে আমাদের জায়গা জমি বিষয়ক মামলা হয়। মামলার বাদী ছিলেন আমার মা। মামলার কয়েকদিন আগে আমাদের বাড়িতে সন্ত্রাসী হামলা হয়। এ সময়ে আমাদের বাড়িতে সন্ত্রাসীরা ব্যাপক ভাংচুর ও তান্ডব চালায়। ঘটনার সময় ভিডিও চিত্র ধারণ করতে গেলে দুর্বৃত্তরা আমার মা ও এক বোনকে মারধর করে। হামলার ঘটনায় আমার মা বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করেন। এরপর থেকে আসামিরা ছোট বোনকে ধর্ষণসহ পরিবারের লোকজনকে বিভিন্ন ধরণের হুমকি দেয়। ইন্টারনেট ব্যবহার করে তারা কল দিয়ে হুমকি দিত। এ মামলার আসামিরা জামিনে রয়েছে। আর আমার মা নিখোঁজ রয়েছে।

নিখোঁজের বিষয়টি প্রথমে থানায় অবগত ও পরে র‍্যাব-৬ কে জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে মাকে ফিরে পেতে সকলের সহযোগিতার অনুরোধ করেন তিনি।
তারা ৫ বোন ১ ভাই। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ রহিমা বেগমের পঞ্চম সন্তান মরিয়ম বেগম, উপস্থিত ছিলেন নিখোঁজ রহিমা বেগমের সন্তান মাহফুজা আক্তার, আদুরী আক্তার, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক এমএ মান্নান বাবলু।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।