1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা

তামান্না নূরার বাড়িতে মিষ্টি ও ফুলেল শুভেচ্ছাসহ সহকারী কমিশনার ডাঃ কাজী নাজিব হাসান

  • প্রকাশিত : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬২২ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি// এক পা দিয়ে জীবনযুদ্ধ জয় করা যশোরের ঝিকরগাছার উপজেলার ১১নং বাঁকড়া ইউনিয়নের আলীপুর গ্রামের উজ্জ্বল নক্ষত্র অদম্য মেধাবী তামান্না নূরার বাড়িতে উপজেলা প্রশাসনের পক্ষে মিষ্টি ও ফুলেল শুভেচ্ছা দিলেন সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান।

যশোর শিক্ষা বোর্ডের অধীনে বাঁকড়া ডিগ্রী কলেজ থেকে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল গত ১৩ ফেব্রুয়ারী প্রকাশিত হলে সে জিপিএ-৫ পেয়েছে। এর আগে সে পিইসি, জেএসসি এবং এসএসসি পরীক্ষাও জিপিএ-৫ পেয়েছে। যার করণে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষে বাড়িতে গিয়ে সাফল্য অর্জনের পথ আরো দীর্ঘ করতে এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানান সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান।

তিনি আরও বলেন,গত ১৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় মোবাইল ফেনের মাধ্যমে অদম্য মেধাবী তামান্না নূরার সাথে মাননীয় প্রধানমন্ত্রী কথা বলে তার খোঁজ খবর নেন এবং মাননীয় প্রধানমন্ত্রী তাকে বলেছেন, তুমি এগিয়ে যাও, তোমার পড়াশুনা চালিয়ে যেতে যা যা করার আমি করবো। আমি তোমার সাথে আছি।

তামান্না নূরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার পাশে আছে আমার আর কোন চিন্তা নেই। আমার আশেপাশের লোকজন মাঝে মধ্যেই বলতো, আমি পারব না। কিন্তু আমি কখনো ভাবিনি যে, আমি পরবোনা। আমি আমার সর্ব কাজের ক্ষেত্রে আমার নিজের উপর আত্মবিশ্বাসী। নিজের সর্বোচ্চ ইচ্ছা শক্তিকে কাজে লাগিয়ে আমি সাফল্যের দাঁড়প্রান্তে হাজির হয়ে দেখিয়ে দিতে চাই।

উল্লেখ্য, ২০০৩ সালের ১২ ডিসেম্বর জন্মগত ভাবে দুই হাত ও এক পা বিহীন জন্মগ্রহণ করেন তামান্না নূরা। তবে তার আছে শুধুমাত্র একটি পা। এই একটি পা দিয়েই পিইসি, জেএসসি এবং এসএসসি, এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রাখেছে। ছোটবেলা থেকে পড়াশোনার প্রতি অদম্য ইচ্ছাশক্তির কারনেই পড়াশুনার পাশাপাশি এক পায়ে খুবই সুন্দর ছবিও আঁকেন তিনি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।