1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন নড়াইল-২আসনের সাবেক এমপি মকবুল হোসেন স্মরণে লোহাগড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বটিয়াঘাটায় ইমাম পরিষদের বৃষ্টির জন্য দোয়া, ইসতিসকার নামাজ আদায় রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত

গৌরীঘোনায় নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম.হাবিবুর রহমান হাবিবের দ্বিতীয়বারের মত দায়িত্ব গ্রহণ

  • প্রকাশিত : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৫১০ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ, কেশবপুর (যশোর)// যশোরের কেশবপুর উপজেলার ৯নং গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের পূণরায় নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম.হাবিবুর রহমান হাবিব দ্বিতীয়বারের মত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব গ্রহণ করলেন। বৃহস্পতিবার ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ দলমত নির্বিশেষে সুধীজন, গুণীজন, ভোটার ও সমর্থকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

ইউপি সচিব মোখলেছুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ অরুন কুমার দে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অসীম কুমার দে, গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসেম আলী শেখ, আওয়ামীলীগের অন্যতম নেতা জি.এম.সিদ্দিকুর রহমান, ভরত-ভায়না মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব মোল্ল্যা, রুধাঘরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম শেখ, প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক ফকির, ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চঞবর্তী, সাবেক আহবায়ক আসাদ মোল্ল্যা, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান কাজল, কাজী হামিদুর রহমান, আফজাল হোসেন, পংকোজ চক্রবর্তীসহ পরিষদের গ্রামপুলিশগণ।

এ সময় ইউপি সচিব মোকলেছুর রহমান, নির্বাচিত ইউপি সদস্য, গ্রামপুলিশ সদস্যবৃন্দ ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ চেয়ারম্যান ও গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম.হাবিবুর রহমান হাবিবকে ফুল দিয়ে বরণ করে নেন। দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানটি একটি জনসমুদ্রে পরিণত হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।