1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কচুয়ায় ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৫১৭ বার শেয়ার হয়েছে

শেখ মারুফ হোসেন,কচুয়া// বাগেরহাটের কচুয়ায় বিএনপি জামায়াত জোট ও তাদের অনুসারীদের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার প্রতিবাদে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (০৬ মার্চ) বেলা ১১টায় কচুয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে বিএনপি জামায়াত জোট ও তাদের অনুসারীদের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার প্রতিবাদে এ প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

কচুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুরের নেতৃত্বে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। কচুয়া ডিগ্রি কলেজ থেকে শুরু হয়ে প্রতিবাদ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সমাবেশ স্থল কচুয়া জিরো পয়েন্টে এসে মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা সরোয়ার, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কামরুল হাসান কচি, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক পুলিন শাহা, তাঁতী লীগের সভাপতি সিরাজ ফকির, কৃষকলীগের সাধারণ সম্পাদক সালাম মল্লিক সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম খোকন বলেন, ‘বিএনপি-জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতা যারা করছে তাদের কোন ছাড় নেই। এসব মৌলবাদ জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাকে শক্ত হাতে প্রতিহত করা হবে। যেখানেই এসব উগ্রপন্থীরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে তা কখনোই বঙ্গবন্ধুর বাংলায় হতে দেয়া হবে না।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুর বলেন, দেশ বিরোধী ষড়যন্ত্র ও সাম্প্রদায়িক সন্ত্রাসীদের রুখে দিতে ছাত্রলীগ সকল সময় প্রস্তুত রয়েছে। দেশবিরোধী ষড়যন্ত্রকারী বিএনপি-জামায়াতের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে এই ছাত্রসমাজকে। মার্চ মাস বাঙালি জাতির জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস, এই মাসের ৭ মার্চ ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এ মাসেই তিনি স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলায় দেশবিরোধী শক্তির অবস্থান থাকতে পারে না।’

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।