1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন

যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ২

  • প্রকাশিত : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৫৭৯ বার শেয়ার হয়েছে
ছবি সংগৃহিত

খুলনার খবর// যশোর-বেনাপোল মহাসড়কের শার্শায় সড়ক দুর্ঘটনায় মহিন হোসেন ও আশরাফুল ইসলাম নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার ও আহতদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। জব্দ করা হয়েছে দুর্ঘটনা কবলিত দুটি মোটরসাইকেল।

জানা গেছে,গতকাল শনিবার (৫মার্চ) রাত সাড়ে ৮ টায় শার্শার শ্যামলাগাছি নামক স্থানে দুটি মটর সাইকেলের সংঘর্ষে এ দূর্ঘটনায় দুই ব্যক্তির প্রাণ যায়।নিহত মহিন হোসেন যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের  রমজান আলীর ছেলে এবং আশরাফুল ইসলাম একই  গ্রামের আব্দুল খালেকের ছেলে।

যশোরের নাভরন পুলিশ ফাড়ির ওসি মনজুরুল আলম জানান, বেনাপোল থেকে একটি মটরসাইকেলে দুই জন যশোরের দিকে যাচ্ছিল ও অপর একটি মটরসাইকেলে দুই ব্যক্তি যশোর থেকে বেনাপেলে ফিরছিল। পথিমধ্যে শার্শার শ্যামলাগাছি নামক স্থানে দ্রূতগামী দুটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে অতিরিক্ত রক্তক্ষরণে দুই যুবক নিহত হন ও অপর দুই যুবক গুরুতর আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে আহতদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।