1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

দিঘলিয়ার বারাকপুর ইউনিয়ন পরিষদের চৌকিদার সৌরভের দুর্নীতি ফাঁস

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৫৩৪ বার শেয়ার হয়েছে

এস.এম.শামীম, দিঘলিয়া খুলনা // দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের চৌকিদার সৌরভ এর বিরুদ্ধে বেড়িয়ে আসছে দুর্নীতির নতুন নতুন চাঞ্চল্যকর তথ্য।

গতকাল সোমবার কয়েকজন প্রিন্টিং ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন বারাকপুর ইউনিয়নের আড়ুয়া,নন্দনপ্রতাব,লাখোহাটি এলাকায় তথ্যগত কারণে গেলে সাংবাদিকদের সামনে বেড়িয়ে আসে চৌকিদার সৌরভ এর বিরুদ্ধে একাধিক অর্থ আত্মসাতের অভিযোগ।

উক্ত ইউনিয়ন এর বিভিন্ন এলাকা থেকে সৌরভ বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে একাধিক অসহায় দুঃস্থ মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছে মোটা অংকের টাকা।

এবিষয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে বেশ কয়েকজন বিষয়টি খুলে বলেন এবং সৌরভের প্রতারণার শিকার অনেকেই ভয়ে মুখ খুলতে চায়নি।তবে এবিষয়ে একজন ভুক্তভোগী ২ বছর আগে বয়স্ক ভাতার কার্ড করে দেওয়া বাবদ সৌরভের কাছে টাকা দিয়েছে বলে জানান। অন্যদিকে আরো এক ভুক্তভোগী জানান, বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার জন্য সৌরভ এর কাছে ৯ হাজার টাকা দিয়েছে।

তিনি আরও বলেন,সৌরভ ৯ হাজার টাকা নিয়ে একটা নকল কার্ড করে দেয় কিন্তু সৌরভের কাছে বিষয় গুলো জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যায়।এবিষয়ে কথা হয় উক্ত ইউনিয়ন এর এক মহিলা ইউপি সদস্যের সাথে তিনি বলেন,এধরণের ঘটনা আমার কাছে অনেক নালিশ এসেছে বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জাকির হোসেনকে ও পরিষদের সচিব প্রদীপ কুমারকে জানান। সত্যতা প্রমাণিত হলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

অন্য দিকে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন কারি প্রতারক সৌরভ বলেন,এতে আমার কেউ কিছু করতে পারবে না। বিষয়টি নিয়ে এলাকায় ভুক্তভোগী সহ সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি দেখা দিয়েছে ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।