1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেশবপুরের মঙ্গলকোট বাসষ্ট্যাণ্ড বাজার কমিটির বার্ষিক সাধারণ সভা অনু্ষ্ঠিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২১০ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // কেশবপুরের মঙ্গলকোট বাসষ্ট্যাণ্ড বাজার কমিটির বার্ষিক সাধারণ সভা গতকাল বুধবার (১৫ জুন) দুপুরে আশুতোষ হালদারের দুই তলায় অনুষ্ঠিত হয়। কমিটির সদস্য রিজাউল ইসলাম মোড়লের সঞ্চালনায় এবং বাজার কমিটির সভাপতি আব্দুল খালেক মোড়লের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস। সভা শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, মঙ্গলকোট বাসষ্ট্যাণ্ড বাজার কমিটির সভাপতি আব্দুল খালেক মোড়ল। বার্ষিক প্রতিবেদন পাঠ করেন, বাজার কমিটির সাধারণ সম্পাদক জামাল উদ্দীন সরদার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাজার কমিটির প্রধান উপদেষ্টা ও মঙ্গলকোট বহুমূখী সমবায় সমিতির সভাপতি অধ্যাপক আবুল হোসন বিশ্বাস, উপদেষ্টা আব্দুল জলিল সরদার, উপদেষ্ঠা আলহাজ্জ্ব আমিনুল ইসলাম, আশুতোষ হালদার, সাবেক ইউপি সদস্য মহাতাব উদ্দীন সরদার।

বক্তব্য রাখেন, সদস্য ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক শেখ আল-আলাল- দিলু, সোহেল দফাদার, শ্রমিক নেতা আকরাম হোসেন, আলী আহমেদ প্রমূখ।

উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ সমিত রায়, ডা: আক্তার হোসেন, ইউছুপ আলী, শ্রমিক নেতা আব্দুস সামাদ গাজী, মিনাজ, কামরুল ইসলাম, ডাঃ তাপস সরদার, মোসলে উদ্দীন সরদার, আব্দুল গফুর বিশ্বাস, হযরত আলী, শফিকুল ইসলাম, সুমন সরকার, রফিকুল ইসলাম মোল্লা, জোবান আলীসহ প্রায় দুইশত সদস্য।

মঙ্গলকোট বাসষ্ট্যাণ্ড বাজার কমিটির সভাপতি আব্দুল খালেক মোড়ল প্রধান অতিথির উদ্দেশ্যে বলেন, এ বাজারটিতে ১৯৭ টি ছোট-বড় বানিজ্যিক প্রতিষ্ঠান আছে।

তাছাড়া, এপার-ওপার মিলে মোট ৪৫৪ জন ব্যবসায়ী ব্যাবসা পরিচালনা করে থাকেন। বাজার ঘেঁষে রয়েছে, শহীদ খালেক সরকারী প্রাথমিক বিদ্যালয়, মঙ্গলকোট ইউনিয়ন বহুমূখী সমবায় সমিতি, বাজার সংলগ্ন দুইটি মাধ্যমিক বিদ্যালয়, একটি কিল্ডার গার্টেন বিদ্যালয়, দুইটি মাদ্রাসা, মঙ্গলকোট ভূমি অফিস, একটি পোস্ট অফিস, মঙ্গলকোট ইউনিয়ন স্বাস্থ্যসেবা কেন্দ্র, পশুহাট, পানহাট। এই বাজারে সংলগ্ন গড়ে উঠেছে মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের ভবনটি। বাজার উন্নয়ন কল্পে একটি বানিজ্যিক ব্যাংক বিশেষ প্রয়োজন।

মঙ্গলকোট বাসস্ট্যান্ড বাজার কমিটির প্রধান উপদেষ্টা ও মঙ্গলকোট বহুমূখী সমবায় সমিতির সভাপতি অধ্যাপক আবুল হোসন বিশ্বাস বলেন, এ ইউনিয়ন সংলগ্ন কয়েকটি বাজার, মৎস্য ঘের, গরুর খামার, মুগীর খামারসহ অনেক প্রতিষ্ঠান আছে যার অধিকাংশ লোকজন মঙ্গলকোট বাজারগামী।

এই বাজারে কোন বাণিজ্যিক ব্যাংকের শাখা নেই। বাজার কমিটি ও এলাকাবাসীর প্রধান দাবি ঐতিহ্যবাহী মঙ্গলকোট বাজারটিসহ এলাকার উন্নয়নকল্পে যে কোনো একটি বাণিজ্যিক ব্যাংকের শাখা প্রতিষ্ঠা করার জন্য প্রধান অতিথির মাধ্যমে সরকারের সুদৃষ্টি কামনা করেছেন।
সম্প্রতি প্রয়াত সাবেক ক্যাশিয়ার বিশিষ্ঠ ব্যবসায়ী ইজাহার উদ্দীন-এর আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন। বাজারের সকল দোকান সকাল ১০ টা থেকে ৩ টা পর্যন্ত বন্ধ ছিল।অনুষ্ঠান শেষে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়, যা একটি মিলন মেলায় পরিনত হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।