1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শোক সংবাদ শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান

দিঘলিয়ায় ইয়াবাসহ বিদ্যালয়ের দপ্তরিসহ গ্রেফতার ২

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৩৩৯ বার শেয়ার হয়েছে

এস,এম শামীম দিঘলিয়া // দিঘলিয়া উপজেলার সেনহাটি ৭ নং ওয়ার্ড এলাকার সেনহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ওই বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী শেখ মনিরুজ্জামান (৪২) ও চন্দনীমহল এলাকার তুহিন গাজী (৩০) ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃত মনির সেনহাটি স্কুলের পিছনে বসবাসকারী মৃত শেখ ইসমাইল হোসেনের পুত্র এবং সেনহাটি সরকারি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী এবং তুহিন গাজী মধ্য চন্দনীমহল এলাকার মৃত ইজু গাজীর পুত্র।

উল্লেখ্য মনিরুজ্জামান ওই বিদ্যালয়ের কর্মচারীর সুবাদে দীর্ঘদিন ধরে চাকুরীর আড়ালে বিদ্যালয়ের ভেতর ও বাহিরে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট কেনাবেচা করে আসছিল।
এলাকাবাসী ও দিঘলিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়,গত ২২ জুন রাত ১০ টার দিকে দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ চৌধুরী এর নির্দেশনায় দিঘলিয়া থানার ওসি তদন্ত রিপন কুমার সরকার এর তত্বাবধানে এসআই আজিজ মাহমুদ, এএসআই নাসির উদ্দিন, এএসআই শাহিদুল ইসলাম, কনস্টবল গোলাম কিবরিয়া, নাজমুল হাসান ও আঃ রব মোল্লার নেতৃত্বে একটি আভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে সেনহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিযান চালিয়ে ৫০ পিচ ইয়াবাসহ মনিরুজ্জামান ও তুহিন গাজীকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে দিঘলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ চৌধুরী এ প্রতিবেদককে জানান, আমি জেনেছি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তাকে সতর্ক করেছেন। সে আমলে আনেনি বরং সে এ ব্যবসার সাথে জড়িত নয় বলে জানিয়েছে।

এদিকে দিঘলিয়া উপজেলা শিক্ষা অফিসার প্রাথমিক শাহনাজ বেগম এ প্রতিবেদককে জানিয়েছেন,সেনহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী ওই বিদ্যালয়ে আউট সোর্সিং কর্মচারি। যারা ম্যানেজিং কমিটি দ্বারা নিয়োগপ্রাপ্ত। তার বিরুদ্ধে অভিযোগ পেয়ে আমার, ম্যানেজিং কমিটি ও প্রধান শিক্ষকের পক্ষ থেকে লিখিত ও মৌখিক ভাবে শোকজ করা হয়েছে। সে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছে। এখন পুলিশের হাতে ধরা পড়েছে। মামলা দায়ের হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা হবে। আমি প্রধান শিক্ষককে স্কুলের ম্যানেজিং কমিটির সভা করে মনিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করতে বলেছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।