1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় সদালাপী তৌহিদুজ্জামান মারাত্মকভাবে আহত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৩১ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর // ফাস্টফুডের ব্যবসা শুরু করে কেশবপুরের মানুষের মনে জায়গা করে নেয়া সদালাপী তৌহিদুজ্জামান টিটো সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তিনি বর্তমানে ঢাকা নিউ লাইফ হাসপাতালের ডাক্তার নিউরোসাইন্স বিশেষজ্ঞ গাউসুল আযম-এর তত্বাবধানে রয়েছেন। তার দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে হাজারো মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন।

জানা গেছে,কেশবপুর শহরের প্রাণ কেন্দ্র শহীদ দৌলত বিশ্বাস চত্বরে ক্যাফে ডে লাইট ফাস্টফুডের প্রোপাইটর তৌহিদুজ্জামান টিটো যশোর থেকে কেশবপুরে আসার পথে মঙ্গলবার (২ আগস্ট) রাত ৯টার দিকে মধ্যকুল এলাকায় সড়ক দুর্ঘটনার মারাত্মকভাবে আহত হন। খবর পেয়ে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনা সিটি মেডিকেল হাসপাতালে নেয়া হয়। নাক, মুখ ও কান দিয়ে রক্ত বের হওয়া এবং মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়। দীর্ঘ সময় পার হলেও তার জ্ঞান না ফেরায় আরো উন্নত চিকিৎসার জন্য বর্তমানে ঢাকা নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন থাকলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি বলে চিকিৎসকরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মধ্যকুল গুটলেতলার পাশে জাহাঙ্গীরের ঘেরে সম্প্রতি পাথর বোঝাই একটি ট্রাক উল্টে পড়ে। ট্রাক উঠানোর পর পাথর তুলে যশোর-কেশবপুর সড়কের পাশে রাখা হয়, যা পরবর্তীতে রাস্তা অর্ধেক জুড়ে ছড়িয়ে পড়ে। তৌহিদুজ্জামান টিটো নিজ মোটরসাইকেল যোগে ফেরার পথে উল্লেখিত স্থানে এসে অসাবধানতাবসত পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পরিবারের লোকজন চিকিৎসকের পরামর্শে খুলনা, সেখান থেকে ঢাকাতে নিয়ে যান।

চিকিৎসকরা জানিয়েছেন, ব্যাপক আঘাত পাওয়ায় তার মাথার পিছনের দিকে ভেঙে গেছে। মাথার মধ্যে রক্ত জমাট না থাকায় কিছুটা সংকামুক্ত থাকলেও এখনো তার জ্ঞান ফেরেনি। সে উপজেলার সুজাপুর গ্রামের মোশাররফ সানার ছেলে।

স্থানীয় হুমায়ন কবির সুমন বলেন, তৌহিদুজ্জামান টিটো খুবই ভালো ছেলে। তিনি সবার সাথে হাসি খুশি ভাবে কথা বলেন। তার এতবড় দুর্ঘটনার খবরে আমরা অত্যন্ত ব্যাথিত। কেশবপুরের সকল শ্রেণি পেশার মানুষ তাকে ভালোবাসে তার প্রমাণ হাজারো মানুষ তার সুস্থতা কামনা করে নিজেদের ফেসবুক আইডিতে পোস্ট দিয়েছেন। শতাধিক মানুষ খুলনা সিটি মেডিকেল কলেজেও দেখতে গিয়েছেন। তার দ্রুত সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।