1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে প্রচন্ড গরমে কৃষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা মোংলা বন্দর জেটিতে কন্টেইনার নিয়ে ১৮৬ মিটার জাহাজ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে একটি দেশীয় স্যুটার গান’সহ আটক ৩ ঝিকরগাছায় ওপেন হাউজ ডে পালন করল নাভারণ হাইওয়ে থানা পুলিশ খুলনায় ১মে “মহান মে” দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হবে ওষুধের মূল্যবৃদ্ধি রোধে কার্যকর ব্যবস্থা নেওয়ার নির্দেশ মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

নড়াইলে মোটরসাইকেল কেড়ে নিল দুই এসএসসি পরীক্ষার্থীর প্রান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৭৩ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি // নড়াইলে শখের মোটরসাইকেল কেড়ে নিল এসএসসি পরীক্ষার্থীর প্রাণ। অপরদিকে শখের মোটরসাইকেল কিনে না দেওয়ায় অভিমানে ও ক্ষোভে অপর এক এসএসসি পরীক্ষার্থী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। ১০ ঘণ্টার ব্যবধানে নড়াইলে এ দুটি ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার লোহাগড়া উপজেলার আলাউদ্দিন মুন্সির মোড় এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তামিম মোল্যা হৃদয় নিহত হয়েছেন। বুধবার (২৪ আগস্ট) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় লোহাগড়ার চরবকজুরি গ্রামের রহমান মোল্যার ছেলে এবং এম কে মিতালী মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের এসএসসি পরীক্ষার্থী। এ সময় তার দুই সহপাঠী বন্ধু সামান্য আহত হয়েছে।

নিহত হৃদয়ের বন্ধু রফিক জানায়, প্রাইভেট পড়ে তিনবন্ধু মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে আলাউদ্দিন মুন্সির মোড় এলাকায় অ্য্যাম্বুলেন্সের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে।লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

অপরদিকে মোটর সাইকেল কিনে না দেওয়ায় অভিমান ও ক্ষোভে নড়াইল শহরের মহিষখোলা এলাকায় ইলাফি আহমেদ শুদ্ধ নামে একজন এসএসসি পরীক্ষার্থী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। শুদ্ধ এ বছর নড়াইল সরকারী বালক উচ্চ বিদ্যালয় থেকে বাণিজ্য শাখায় এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিলো।

স্থানীয়রা জানান, নড়াইল পৌরসভার মহিষখোলা সিটি কলেজের পূর্বপাশের বাসিন্দা বালু ব্যবসায়ী ফারুক আহম্মেদের ছেলে শুদ্ধ বেশ কিছুদিন ধরে তার বাবা মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করে আসছিল। কিন্তু বাবা মা মোটরসাইকেল কিনে না দেওয়ায় মনের কষ্টে মঙ্গলবার দুপুরে কীটনাশক (বন মারা ওষুধ) পান করে। স্থানীয়রা তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টার দিকে মারা যায়।

নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম বলেন, শুদ্ধ’র মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক। অল্প বয়স হওয়ায় দুর্ঘটনার ভয়ে তার বাবা মা মোটরসাইকেল কিনে দেয়নি। কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনায় তার বিদায়ে পরিবারের সদস্যরা মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছে। বুধবার (২৪) রাত পৌনে ৯টার দিকে মহিষখোলা বালুর মাঠে জানাজা শেষে নড়াইল পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।