1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

শ্যামনগরে আক্রমণের শিকার নৌ পুলিশ আটক ১

  • প্রকাশিত : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৪২ বার শেয়ার হয়েছে

আল-হুদা মালী,শ্যামনগর থেকে// সাতক্ষীরা শ্যামনগর উপজেলায় রান্না করা হরিণের মাংস উদ্ধার করতে যেয়ে আক্রমণের শিকার হয়েছেন নৌ পুলিশ। শনিবার (১৯শে নভেম্বর) বিকাল ৪টায় মুন্সীগঞ্জ ইউনিয়নের চুনকুড়ি গ্রামে নৌ পুলিশ ও বনবিভাগ যৌথ অভিযান পরিচালনা করার সময় এই ঘটনাটা ঘটে। এসময় হরিণের রান্না করা মাংস সহ চুনকুড়ি গ্রামের আনছার গাজীর ছেলে সাত্তার কে আটক করে।

আটককৃত সাত্তার গাজী বলেন, চুনকুড়ি গ্রামের গনি গাজীর ছেলে সাঈদের কাছ থেকে ১ কেজি হরিণের মাংস ক্রয় করি। সাঈদের কাছে আরো হরিণের মাংস আছে বলে জানান তিনি।

আসামীর স্বীকারোক্তি অনুযায়ী নৌ পুলিশ ও বনবিভাগের একটি দল সাঈদের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে সাঈদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে সাঈদ কে ছাড়াতে ঐ গ্রামের হরিণ শিকার চক্র যৌথ বাহিনীর উপর অতর্কিত হামলা চালায়। মুন্সীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শিশির ঘোষ হামলার বিষয়টা নিশ্চিত করে বলেন, হরিণ শিকার চক্রের সঙ্ঘবদ্ধ হামলায় নৌ পুলিশের ২ জন সদস্য আহত হয়ে এবং তাদের উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি হয়েছে।

এ সময় তারা যৌথ বাহিনীর ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করে। আইন প্রয়োগকারী সংস্থার উপরে আক্রমণকারীদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি। বনবিভাগের কদমতলা ষ্টেশন কর্মকর্তা মো: মোশারাফ হোসেন বলেন, হরিণের রান্না করা মাংসসহ একজন আসামীকে আটক করা হয়েছে। বন আইনে মামলা দিয়ে আগামীকাল জেল হাজতে পাঠানো হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।