1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

দিঘলিয়ার সেনহাটিতে দুর্বৃত্তের দায়ের কোপে যুবক আহত, আটক ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৩৫০ বার শেয়ার হয়েছে

এস.এম.শামীম দিঘলিয়া,খুলনা // খুলনা জেলার দিঘলিয়া উপজেলার সেনহাটি কলেজ পাড়ার আবুল হোসেনের পুত্র বাবু (৩৫) কে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা ধারালো রামদা ও ছুরি দিয়ে কুপিয়ে মারাত্নক রক্তাক্ত জখম করে,এ ঘটনায় বাবুর মাতা হীরা বেগম বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৮,তারিখ ২৮/১১/২০২২ ইং। দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শওকত কবিরের নির্দেশনায়, দিঘলিয়া থানার ওসি তদন্ত রিপন কুমার সরকারের নেতৃত্বে,এসআই আজিজ মাহমুদ, এসআই রানা প্রতাপ,এসআই সঞ্জিত সাহা,এসআই কৌশিক কুমার দে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে জুলফিকার সরদারের পুত্র শান্ত সরদার (২০) কে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গত ২৬ নভেম্বর দিবাগত রাত সাড়ে আটটা র দিকে সেনহাটি আলহাজ্ব সরোয়ার খান কলেজ পাড়ার আবুল হোসেনের পুত্র এলাকার খেলার মাঠে লুডু খেলছিল। এ সময় সেনহাটি একই এলাকার চিহ্নিত সশস্ত্র সন্ত্রাসী মাইনুল ও ইসমাইলের নেতৃত্বে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী দুই দিক থেকে অতর্কিত হামলা চালায়।এ সময় বাবু দৌড়ে পালাতে গেলে সন্ত্রাসীরা তার পিছনে পিছনে ধাওয়া করে। তাকে গলি রাস্তায় ফেলে ধারালো রামদা ও ছুরি দিয়ে কুপিয়ে মারাত্নক রক্তাক্ত জখম করে।এলাকাবাসী আহত বাবুকে উদ্ধার করে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।অবস্থার অবনতি হলে,উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার সমস্ত শরীরে ৪৭ টি কোপের চিহ্ন দেখা যায়।

দিঘলিয়া উপজেলার আলহাজ্ব সরোয়ার খান ডিগ্রী কলেজ পাড়া এলাকায় সরেজমিনে গিয়ে জানা যায়, কলেজের সামনে খেলার মাঠের গলির মধ্যে একটি বাসায় মা-বাবাকে নিয়ে বাস করে মইনুল। পিতার নাম মিজানুর রহমান, এলাকার একজন মটরভ্যান মিস্ত্রী। মাতা দিঘলিয়া উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের আউট সোর্সিং কর্মচারি। মইনুল এলাকায় চিহ্নিত বাহিনী গড়ে তুলেছে।

এলাকায় চাঁদাবাজী,হামলা,মারামারি,অস্ত্রের মহড়া দেওয়া,নেশা দ্রব্যের আমদানি ও কেনাবেচা করা,লোকজনের পোশা হাঁস-মুরগি চুরি করে ভোজ অনুষ্ঠিত করা,উঠতি বয়সিদের নিজ দলে টানা,দলে ভিড়তে অসন্মতি জানালে তার ওপর শারীরিক ও মানষিক নির্যাতন করাসহ অনেক অভিযোগ পাওয়া গেছে,উক্ত মঈনুলের বিরুদ্ধে।গত জুন মাসে এই মইনুল সেনহাটি কেসিআই মাঠ এলাকার মুরাদের পুত্র শান্তকে কুপিয়ে মারাত্নক রক্তাক্ত জখম করে। এ ব্যাপারে দিঘলিয়া থানায় মামলা দায়ের হয়। এলাকায় এই মাইনুল গ্যাংদের বিরুদ্ধে আগে-পিছে অনেক অভিযোগ রয়েছে। মইনুলের অপর এক সহযোগী ইসমাইল দিঘলিয়া থানার অস্ত্র মামলার আসামী।

এ ব্যাপারে দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ শওকত কবির জানান,আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। সাধারণ মানুষ ও এলাকাবাসীর দাবি উক্ত সন্ত্রাসী মইনুল গ্যাংদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।