1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

খুলনায় ‘খুলনার খবরের’ ৫ম বর্ষপূর্তি উদযাপন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৪০৪ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || নানা আয়োজনে খুলনার খবরের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।২০১৮ সালে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে।দিবসটি উপলক্ষে আজ বৃহঃপতিবার নগরীর সঙ্গীতা হলে সত্যের সন্ধানে নির্ভীক অনলাইন নিউজ পোর্টাল খুলনার খবরের ৫ বছর পূর্তি উপলক্ষ্যে খুলনার খবরের অফিসে আলোচনা সভা, কেক কাটা ও রাতের খাবারের আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।এসময় কেক কাটেন এসময় জনপ্রিয় নিউজ পোর্টাল খুলনার খবরের সম্পাদক ও প্রকাশক মোঃ ইয়াকুব রাজা।

(সম্পাদক ও নির্বাহী সম্পাদক)

উক্ত অনুষ্ঠানে খুলনার খবরের সম্পাদক বলেন,পত্রিকার উদ্দেশ্য হচ্ছে, সকল মানুষের কাছে সঠিক তথ্য সরবরাহের মাধ্যমে দেশের সুশাসন, ন্যায়বিচার, ন্যায়প্রতিষ্ঠার লক্ষ্যে আমাদের এই অগ্রযাত্রা।

(বার্তা প্রধান,সম্পাদকীয় সহঃ)

এই পত্রিকার সঙ্গে যারা জড়িত, তারা প্রত্যেকে নিজ প্রতিষ্ঠান হিসেবে কাজ করবেন। তাহলে পত্রিকার মান ভালো হবে। পত্রিকা মানুষের কাছে জনপ্রিয় হবে। আসলে পত্রিকার মালিক আমি না। আমি উদ্যোক্তা মাত্র, আমরা সকলেই মালিক।

(দুই শিশু সাংবাদিকের সাথে সম্পাদক)

বস্তুনিষ্ঠু সংবাদ সরবরাহের মাধ্যমে জনগণের হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছি। এই শুভ জন্মদিনে যারা এসেছেন এবং যারা আসবেন তাদেরকে জানাই ধন্যবাদ।

(উপদেষ্টা ও সম্পাদক)

এসময় খুলনার খবরের উপদেষ্টা সম্পাদক মোঃ আনিসুর রহমান কবির বলেন,খুলনার খবরের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই পত্রিকার সঙ্গে যারা জড়িত তাদেরকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের প্রকাশক অত্যন্ত ভালো মানুষ।

(সহঃ বার্তা সম্পাদক ও সম্পাদক)

আর পত্রিকার সঙ্গে যারা জড়িত আছেন, তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। যাতে দেশের নাগরিকরা সঠিক তথ্য পায়। এই পত্রিকার ভবিষ্যৎ উত্তরোত্তর উজ্জ্বল হোক এটাই আমার আন্তরিক কামনা।

অনুষ্ঠানে খুলনার খবরের নির্বাহী সম্পাদক মোঃ শরিফুল ইসলাম বলেন,এই পত্রিকার সঙ্গে যারা জড়িত আছেন, তাদেরকে ধন্যবাদ । পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধিই আমার একমাত্র কামনা ।

অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন,খুলনার খবর প্রথম বছর থেকেই তাদের সংবাদ উপস্থাপনে অনন্য। মাটি খুঁড়ে তারা সংবাদ আনেন। সেই সংবাদ সতেজ ও ঝরঝরে করে উপস্থাপনও করে।দেখতে দেখতে সেই প্রতিষ্ঠান ৫ম বর্ষে পদার্পন করেছে। শুধু এক বছর নয়, শতায়ু হোক খুলনার খবরের।এগিয়ে যাক নব উদ্যামে।

এসময় জনপ্রিয় নিউজ পোর্টাল খুলনার খবরের সম্পাদক ও প্রকাশক মোঃ ইয়াকুব রাজা,সহ-সম্পাদক ইন্জিঃ আবুল আলা ওয়ালিদ,নির্বাহী সম্পাদক মোঃ শরিফুল ইসলাম,উপদেষ্টা সম্পাদক মোঃ আনিসুর রহমান কবির,বার্তা প্রধান এফ,এম আজাদ,সহ-বার্তা সম্পাদক এস,এম শামিম,সম্পাদকীয় সহকারি সরদার বাদশাসহ সকল উপজেলার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে খুলনার খবরের ইউটিউব চ্যানেল ২০০০০ সাবস্ক্রাইব পুরন করায় রাতের খাবারের আয়োজন করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।