1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১২৬ বার শেয়ার হয়েছে

এম.এ.মান্নান বাবলু,খুলনা || সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠনের লক্ষ্যে এক সাধারণ সভা ১৬ মার্চ রাতে মহানগরীর একটি অভিজাত হোটেলে সভাপতি গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তাগণ অন্যায়কে বর্জন করে সকল প্রকার বিতর্কের উর্ধ্বে থেকে মানবাধিকার কর্মীদের কাজ করার উদাত্ত আহবান জানান। স্বাধীনতার এই মাসে নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশ মাতৃকার প্রয়োজনে বিভিন্ন সময় জীবন উৎসর্গকারী শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা ও তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন।

সাধারণ সম্পাদক এম.এ.মান্নান বাবলুর উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন রোটাঃ এস এম শাহনওয়াজ আলী,ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, রোটাঃ সরদার আবু তাহের,আলহাজ্ব রুস্তুম আলী হাওলাদার,জি.এম.মোজাহিদুল ইসলাম, শেখ মোঃ নাসির উদ্দিন,মোঃ হেলাল উদ্দিন,হুমায়ুন কবির বালী, আজাদুল হক আজাদ,হাসানুর রহমান তানজির,ইলিয়াছ হোসেন লাবু,মোঃ রুকুনুজ্জামান,ইনামুল হক সবুজ, বদিউজ্জামান লাবলু,একরামুল হোসেন লিপু,মোঃ হুমায়ুন কবির, বিমল মল্লিক, মোঃ মনির হোসেন, অসীম কুমার বিশ্বাস, মেহ্দী হাসান, পিযুষ চন্দ্র গোমস্তা, কাজী আব্দুল মান্নান, সরোয়ার হোসেন, ইমরান পারভেজ, কামরুল ইসলাম কচি, মোঃ লিটন হোসেন এবং ফিরোজ আহমেদ প্রমুখ।

সভা থেকে সর্বসম্মতিক্রমে ২০২৩-২৪ মেয়াদে পুনরায় গাজী আলাউদ্দিন আহমদকে সভাপতি এবং এম. এ. মান্নান বাবলুকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয় এবং যথাশীঘ্র পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় অনুমোদন গ্রহণের জন্য তাঁদেরকে দায়িত্ব প্রদান করা হয়।

সভায় আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে পূর্বের ন্যায় সামাজিক এবং পুনর্বাসনমূলক কার্যক্রম সম্পন্নের লক্ষ্যে সরদার আবু তাহেরকে আহবায়ক এবং আজাদুল হক আজাদকে সদস্য সচিব করে একটি উপ কমিটি গঠন করা হয়।

সভার শেষে সংগঠনের তরফ থেকে একজন অস্বচ্ছল মেধাবী কলেজ শিক্ষার্থীকে বই ক্রয়ের জন্য নগদ অর্থ প্রদান করা হয়। একইসাথে আসন্ন রমজানে সংগঠনের সভাপতি গাজী আলাউদ্দিন আহমদ পরিবারসহ পবিত্র ওমরাহ সম্পন্ন এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।