1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

বাগেরহাটে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে প্রাণি সম্পদের স্কুল ফিডিং কর্মসূচি পালিত

  • প্রকাশিত : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১০৫ বার শেয়ার হয়েছে

বাগেরহাট প্রতিনিধি || বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে বাগেরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল বাগেরহাট এর উদ্দ্যোগে আলোচনা সভা ও স্কুল ফিডিং কর্মসূচী পালিত হয়েছে। এ উপলক্ষে হাজী আরিফ সরকারী প্রাইমারি স্কুলের শতাধিক ছাত্র-ছাত্রীকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা এবং পওে তাঁদেরকে সিদ্ধ ডিম খাওয়ানো হয়।
উপজেলা যুব উন্নয়ন অফিসার জনাব আজগর আলীর সঞ্চালনায় এবং উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. ইমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার রুবাাইয়া তাছনিম।

উপজেলা প্রাণিসম্পদ অফিসার বলেন,” বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দু’চোখে যে স্বপ্ন বুনন করে চলেছেন, তার জন্য একটি মেধাবী প্রজন্ম প্রয়োজন এবং সেজন্য প্রাণিজ আমিষের অনেক ভূমিকা রয়েছে। সেই লক্ষ্যে আজকে বাচ্চাদের ডিম খাওয়ানোর উদ্যোগ নেয়া হয়েছে।”
উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম বলেন,ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ভালো মানুষ হওয়ার ব্যাপারে উদ্বুদ্ধ করেন এবং মেধার বিকাশে কোমলমতি ছাত্র-ছাত্রীদের পুষ্টিসমৃদ্ধ ডিম খাওয়ানোর উদ্যোগ গ্রহণ করার জন্য উপজেলা প্রাণিসম্পদ দপ্তরকে প্রশংসা করেন।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা শিক্ষা অফিসার,সহকারী উপজেলা শিক্ষা অফিসার,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা,উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তাবৃন্ধসহ সংশ্লিষ্ট স্কুলের শিক্ষকবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।