1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেশবপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১১৬ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || কেশবপুরে প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার বিকেল ৪ টায় কেশবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নানা কর্মসূচীর অংশ হিসেবে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন-এর সভাপতিত্ব এবং উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ড’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির যশোর জেলা কমিটির সভাপতি ও কেশবপুর নাগরিক কমিটির সভাপতি এ্যাডঃ আবু বক্কর সিদ্দিকী, কেশবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আকতার সাদেক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এইচ,এম আমির হোসেন,উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আলমগীর হোসেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম জিল্লুর রশীদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী,উপজেলা সমবায় অফিসার নাসিমা খাতুন,সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহা,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পুলোক কুমার সিকদার,উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ রবিউল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ,রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ,সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে কেশবপুরের সাবেক এম,এন,এ ও বঙ্গবন্ধু’র একান্ত সহচর,মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তযোদ্ধা সুবোধ মিত্র-এর পুত্র এ্যাডভোকেট মিলন মিত্রসহ ৭১ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠান শেষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন,হাফেজ আবুল কালাম আজাদ। দোয়া মাহফিলের পর বীর মুক্তিযোদ্ধারাসহ মুসল্লীরা ইফতার পার্টিতে যোগদান করেন। তাঁরা এই মহৎ আয়োজনে দারুন খুশি হয়েছেন। কেশবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী জানান,আগে একবার আয়োজন হয়েছিল কিন্তু এমন হয়নি। বীর মুক্তিযোদ্ধা সামছুর রহমান বলেন,কেশবপুরে ৫২ বছরের মধ্যে এরকম আয়োজন কখনো হয়নি। তাঁরা উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।