1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

বাংলাদেশে কারখানা খুলবে রয়েল এনফিল্ড

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ২২০ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || বিশ্বের বিভিন্ন দেশে বিক্রি হয় জনপ্রিয় রয়েল এনফিল্ডের মোটরসাইকেল। রেট্রো ডিজাইনের রোডস্টার বাইক কিনতে কার্যত শোরুমের বাইরে লাইন লাগান ক্রেতারা।সম্প্রতি রয়েল এনফিল্ড জানিয়েছে,ভারতের পাশাপাশি বাংলাদেশ ও নেপালেও তারা ব্যবসা শুরু করতে চায়।দুই দেশে শিগগিরই তৈরি করা হবে কারখানা।

ভারতীয় গন মাধ্যম পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে গোবিন্দরাজন বলেন, গত অর্থবছরে রপ্তানি দারুণ বেড়েছে। বিশ্ব বাজারে উপস্থিতি বাড়ানোর লক্ষ্যে বাংলাদেশ ও নেপালে অ্যাসেম্বলি ইউনিট শুরু করতে চলেছে রয়েল এনফিল্ড।বিশ্বের ৪০টিরও বেশি দেশে মাঝারি ওজনের অর্থাৎ ২৫০ সিসি থেকে ৭৫০ সিসির মোটরসাইকেল অ্যাসেম্বলি করে রয়েল এনফিল্ড। এবার এই তালিকায় যোগ হবে বাংলাদেশ ও নেপাল।

তিনি আরও বলেন,আইনের কারণে ভারতে বানানো মোটরসাইকেল তারা সরাসরি বাংলাদেশ কিংবা নেপালের বাজারে রপ্তানি করতে পারবে না, বরং স্থানীয় অংশীদারদের সঙ্গে জুটি বেঁধে বাজারে নামানো হবে তাদের মোটরসাইকেল।

তিনি বলেন,২০২২-২৩ অর্থবছরে রপ্তানির ক্ষেত্রে দারুণ নজির গড়েছে রয়েল এনফিল্ড। ২০২৩ সালে এক লাখ ৫৫ ইউনিট রপ্তানি হয়েছে। ২০২২ সালে হয়েছিল ৮১ হাজার ৩২টি।সূত্র-পিটিআই

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।