1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

১০,০০০ টাকা বাজেটের ফোন আনছে Vivo-Y02T

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৪৪৮ বার শেয়ার হয়েছে

খুলনার খবর ডেস্ক || Vivo Y02 গত বছর ডিসেম্বর মাসে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। আবার এপ্রিলে এই সিরিজের অধীনে Vivo Y02A মডেলটি বাংলাদেশে আত্মপ্রকাশ করেছে। বর্তমানে ব্র্যান্ডটি Y02 লাইনআপে আরও একটি স্মার্টফোনটি যুক্ত করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। যার নাম Vivo Y02T এবং এটি ইতিমধ্যেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে হাজির হয়েছে।

ধারনা করা হচ্ছে, এই 4G ফোন চলতি মাসেই লঞ্চ হবে।নতুন ওয়াই০২ সিরিজের ফোনটিকে দেখতে অনেকটাই পূর্বে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড ভিভো ওয়াই০২ এবং ওয়াই০২-এর মতো হবে৷ এটিতে বক্সি ডিজাইন থাকবে এবং রিয়ার প্যানেলে একটিমাত্র ক্যামেরা সেন্সর অবস্থান করবে। এছাড়া, সামনের প্যানেলে মোটা বেজেল সহ একটি ওয়াটারড্রপ নচ দেখতে পাওয়া যাবে।

ভারতে ভিভো ওয়াই০২টি-এর দাম ৯,৪৯০ টাকা হবে বলে দাবি করা হয়েছে।কিন্তু বিভিন্ন রিপোর্ট থেকে ফোনটির স্পেসিফিকেশন সংক্রান্ত একাধিক তথ্য সামনে এসেছে।

কি কি থাকছে Vivo Y02T 4G-এর স্পেসিফিকেশনে:

রিপোর্ট অনুসারে, ভিভো ওয়াই০২টি-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটির ধরন নিশ্চিত না হলেও, এটি একটি এলসিডি স্ক্রিন হবে বলে অনুমান করা হচ্ছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও সিরিজের চিপসেটে দ্বারা চালিত হবে, যা একটি সাশ্রয়ী মূল্যের ডিভাইসের জন্য উপযুক্ত পারফরম্যান্স প্রদান করে। এই বাজেট হ্যান্ডসেটটি সর্বাধিক ৪ জিবি র‍্যাম, ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y02T-এর রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গেছে। এছাড়া, Vivo Y02T 4G-এর অন্যতম বৈশিষ্ট্য হল শক্তিশালী ব্যাটারি। শোনা যাচ্ছে যে, এটিতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ প্রদান করবে। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।