1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেশবপুরে বিশ্ব কবি রবিন্দ্র নাথ ও জাতীয় কবি নজরুল ইসলামের জন্মজয়ন্তী উদযাপন

  • প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১৭৩ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || আজকের খেলাঘর আগামী দিনের বাংলাদেশ, আজকের শিশু আগামী দিনের বাংলাদেশ ও হৃদয়ে রবীন্দ্রনাথ, চেতনায় নজরুল এই স্লোগান কে সামনে রেখে কেশবপুর খেলাঘর আসরের আয়োজনে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর এবং বিদ্রোহী ও আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এঁর জন্মজয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা, কবিতা আবৃতি, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

যশোরের কেশবপুর উপজেলা খেলাঘর শাখার আয়োজনে শনিবার (৩ জুন-২৩) সকাল সাড়ে ১০ টা কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের কক্ষে সহকারী অধ্যাপক, কবি, গবেষক ও প্রাবন্ধিক তাপস কুমার মজুমদারের সভাপতিত্বে এবং খেলাঘরের সহ-সাধারণ সম্পাদক প্রনব মন্ডল মানবের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা খেলাঘর শাখার সভাপতি আব্দুল মজিদ (বড় ভাই)।

বক্তব্য রাখেন,কেশবপুর নাগরিক সমাজের সভাপতি এ্যাড আবুবক্কর সিদ্দীক, সাগরদাঁড়ি কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও কেবশপুর খেলা ঘরের উপদেষ্টা কানাইলাল ভট্টাচার্য, পাঁজিয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক অনুকুল চন্দ্র মন্ডল, পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কবি তাপস দে, বেগমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেবশপুর খেলা ঘরের সহ-সভাপতি স্বপন কুমার মণ্ডল, কেশবপুর প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নওশাদ আলী, কেশবপুর উদীচী’র সভাপতি অনুপম মোদক, কেশবপুর উপজেলা খেলাঘর আসরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবিউল আলম, ইয়াছিন আরাফাত, প্রধান শিক্ষক রীনা রানী বিশ্বাস প্রমূখ।

এর আগে সকাল ৯.৩০ মি.ছিল শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা। ক গ্রুপ- ৫ম-৭ম শ্রেণী (ছোটদের রবীন্দ্রনাথ/নজরুল ৪০০ শব্দ), খ গ্রুপ- ৮ম- ১০ শ্রেণী (তোমার ভাবনায় রবীন্দ্রনাথ/নজরুল ৭০০ শব্দ), গ গ্রুপ- একাদশ- দ্বাদশ শ্রেণী (জাতীয় জীবনে রবীন্দ্রনাথ/অসাম্প্রদায়িক নজরুল সর্বোচ্চ ১০০০ শব্দ)। বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
পুরষ্কার প্রাপ্তিরা হলোঃ ক গ্রুপ- ৫ম-৭ম শ্রেণী (ছোটদের রবীন্দ্রনাথ/নজরুল ৪০০ শব্দ) ১ম প্রর্ণতা মণ্ডল, ২য় ঋষব মজুমদার অভি, ৩য় সমৃদ্ধি মজুমদার ও সমি খাতুন। খ-
৮ম-১০ম শ্রেণী (ছোটদের রবীন্দ্রনাথ/নজরুল ৪০০ শব্দ) ১ম উম্মে শরিফা তাসলিম, ২য় পিংকী, ৩য় অতনু রায়। গ গ্রুপ-একাদশ-দ্বাদশ শ্রেণী (ছোটদের রবীন্দ্রনাথ/নজরুল ৪০০ শব্দ) ১ম কথা দত্ত ও ২য় উম্মে সায়িরা তাহসীন। উন্মুক্ত বিষয়েঃ প্রথম থেকে ৪র্থ শ্রেণী- ক গ্রুপ- ১ম রায়হান আলম রোশনী, ২য় সম্মিত্র বিশ্বাস ও ৩য় মামপি। খ গ্রুপ- ছোটদের রবীন্দ্রনাথ/নজরুল – ৫ম থেকে ৭ম শ্রেণী ১ম সমৃদ্ধি মজুমদার, ২য় ঋষব মজুমদার অভি ও ৩য় নীল মাধব সাহা। গ গ্রুপ, কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুর/বিদ্রোহী কবি নজরুল ইসলাম- ৮ম থেকে ১০ম শ্রেণী ১ম রাণী সাহা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।